বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

৬ দফা দাবিতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ

প্রকাশনার সময়: ১৮ এপ্রিল ২০২৪, ১৯:৪২

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিআরটিসি বাস কাউন্টারের লোকজন কর্তৃক বেসরকারি বিশ্ববিদ্যালয় গ্রিন ইউনিভার্সিটির এক শিক্ষার্থীকে মারধরের ঘটনায় ৬ দফা দাবিতে এশিয়ান হাইওয়ে সড়ক অবরোধ করে ভার্সিটির শিক্ষার্থীরা। এতে সড়কের উভয় দিকে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। এতে চরম ভোগান্তিতে পড়ে বিভিন্ন যানবাহন চালক ও সাধারণ যাত্রী।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় এশিয়ান হাইওয়ে সড়কের কাঞ্চন চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা জানায়, বুধবার সন্ধ্যায় ঢাকায় কাজ শেষ করে গ্রীন ইউনিভার্সিটির আইন বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী আবুল হাসানাত কবির কুড়িল থেকে ক্যাম্পাসে আসার সময় হাফ ভাড়া দিতে গেলে বিআরটির কাউন্টারের লোকজন তাকে মারধর করে। এ ঘটনায় জড়িতদের উপযুক্ত শাস্তি ও সপ্তাহে শুক্রবার ছাড়া বাকি দিনগুলো শিক্ষার্থীদের যাতায়াত ভাড়া নির্দিষ্ট ভাড়ার অর্ধেক, শিক্ষার্থীদের সাথে ভাল আচরণসহ ৬ দফা দাবিতে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে ভার্সিটির প্রধান গেইট এশিয়ান হাইওয়ে সড়কের কাঞ্চন চরপাড়া এলাকায় শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ কর্মসূচি পালন করে। এতে সড়কের উভয় দিকে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

এদিকে খবর পেয়ে দুপুর দেড়টার দিকে রূপগঞ্জ থানা পুলিশ, ট্রাফিক পুলিশ ঘটনাস্থল এসে শিক্ষার্থীকে মারধরের ঘটনায় জড়িতদের উপযুক্ত শাস্তি ও ৬ দফা দাবি নিয়ে বিআরটিসি কর্তৃপক্ষের সাথে কথা বলে দ্রুত সমাধান করার আশ্বাস দেন। এরপর শিক্ষার্থীরা সড়ক থেকে ক্যাম্পাসে চলে যায় বলে জানান ওসি (তদন্ত) জুবারের হোসেন। বর্তমানে সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

নয়াশতাব্দী/এনএইচ/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ