ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

ঢাকাস্থ কুমারখালী স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের মিলনমেলা অনুষ্ঠিত

প্রকাশনার সময়: ২৯ মার্চ ২০২৪, ১৯:০৪

ঢাকাস্থ কুমারখালী স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের উদ্যোগে ইফতার মাহফিল, নবীনবরণ ও সংবর্ধনার সমন্বয়ে এক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) ঢাকা বিশ্ববিদ্যালয়ের নাটমণ্ডল অডিটোরিয়ামে এ আয়োজন করা হয়।

এতে ঢাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত কুমারখালীর একঝাঁক মেধাবীদের উপস্থিতিতে নবাগত শিক্ষার্থীদের বরণ ও কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফকে সংবর্ধনা দেওয়া হয়। এতে ইফতার মাহফিলটি পরিণত হয় এক মিলনমেলায়।

অনুষ্ঠানে কুমারখালী স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি জাহিদুল ইসলাম শিশিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান হোসাইন শুভর সঞ্চালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ। এ সময় তিনি ছাত্রছাত্রীদের জন্য ৭ লাখ টাকার বৃত্তি ঘোষণা করেন।

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের প্রফেসর ড. তাপস কুমার বিশ্বাস, কুমারখালী উপজেলা সমিতি ঢাকার মহাসচিব মোহাম্মদ আখতারুজ্জামান, তথ্যপ্রযুক্তিবিদ সুফি ফারুক ইবনে আবুবকর, যুবলীগ নেতা জেমস খান, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় নেতা বাবু নির্মল কুমার বিশ্বাসসহ সংগঠনের সাবেক সভাপতি আশরাফুল আলম সাগর, রাজীব আহমেদ, নিপুন আহমেদ, সাব্বির, এনামুল, বিপ্লব, আজমসহ ঢাকাস্থ কুমারখালীর শিক্ষার্থীরা।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ