ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

অটোরিকশা চোর চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

প্রকাশনার সময়: ২৮ মার্চ ২০২৪, ১২:৫৭

ময়মনসিংহের নান্দাইলে আন্ত:জেলা অটোরিকশা চোর চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৭ মার্চ) দুপুরে নান্দাইল মডেল থানায় এক প্রেস বিফ্রিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) মো. সুমন মিয়া।

গ্রেপ্তারকৃতরা হলেন- চক্রের মূল হোতা পঞ্চগড় জেলার পঞ্চগড়ের সর্দারপড়া গ্রামের মো. জাহাঙ্গীর হোসেন (২৮), ময়মনসিংহের গৌরীপুরের সাতোদি গ্রামের মো. মঞ্জু মিয়া (৩৮), ঈশ্বরগঞ্জের বিজয়পুর গ্রামের মো. হৃদয় (২৫), ধৌবাউড়ার কলসিন্ধু গ্রামের মাসুদ রানার স্ত্রী মোছা. রেখা (২২), কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার বীর কঠিহাড়ী গ্রামের আব্দুস সালাম (৩৮), শরীয়তপুর জেলার ঈশ্বরকাঠি গ্রামের মো. অনিক মিয়া (২৪) এবং ভেদরগঞ্জের মহিষার গ্রামের মো. শামীম হোসেন (৪০)।

প্রেস বিফ্রিংয়ে বলা হয়, সম্প্রতি আচারগাঁও গ্রামের অটোচালক হৃদয় মিয়ার অটোরিকশায় যাত্রীবেশে অজ্ঞাতনামা এক ব্যক্তি নান্দাইল মধ্যবাজার থেকে ২০ টাকায় উপজেলা চত্বরে যান। সেখানে কালো রঙের একটি মাইক্রোবাস দেখে ব্যক্তিটি অটোরিকশা থামিয়ে পাঁচজনের সঙ্গে কথাবার্তা বলেন। পরে অটোচালক হৃদয় মিয়াকে বলা হয় উপজেলা পরিষদের পেছনে গিয়ে বোরকা পরা এক নারীকে তার বাবার মৃত্যুর সংবাদ দিতে হবে। কথা অনুযায়ী হৃদয় সেখানে গিয়ে কাউকে না পেয়ে উপজেলা চত্বরে এসে দেখেন তার অটোরিকশা, যাত্রী ও মাইক্রোবাস নেই।

এ ঘটনায় মঙ্গলবার (২৬ মার্চ) থানায় মামলা করেন হৃদয়। পরে সন্ধ্যায় পুলিশ গাজীপুর থেকে মাইক্রোবাসের চালককে গ্রেপ্তার করে। তার দেওয়া তথ্যমতে বাকিদেরও গ্রেপ্তার করা হয়।

অভিযানে চোরাই ৬টিসহ মোট সাতটি অটোরিকশা যন্ত্রাংশসহ উদ্ধার করা হয় এবং চোরাই কাজে ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়। সেগুলোর টাকা ভাগ-বাঁটোয়ারা করে নিত চক্রটি। তবে শেষমেশ পুলিশের হাতে ধরা পড়ে কারাগারে যেতে হয়েছে চক্রটির সাত সদস্যকে।

গ্রেপ্তারকৃতদের আজ (২৮ মার্চ) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

নয়াশতাব্দী/এনএইচ/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ