ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

পা তুলে বসা নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মারামারি, আহত ৫

প্রকাশনার সময়: ২৭ মার্চ ২০২৪, ২০:০৪

চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের তুচ্ছ বিষয়ে কথা কাটাকাটির জেরে বিবাদমান দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনায় পাঁচ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার (২৭ মার্চ) দুপুরে কলেজের বাংলা বিভাগের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন মঈনুল ইসলাম (২০), ওয়াহিদুল রহমান সুজন (২৪), আমিন ফয়সাল বিদ্যুৎ (২১), তৌহিদুল করিম ইমন (২১) ও মো. জাহিদ (২০)।

ছাত্রলীগের একটি সূত্রে জানা গেছে, মারামারিতে জড়ানো দুই পক্ষই কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিমের অনুসারী হিসেবে পরিচিত। মূলত ডিগ্রি তৃতীয় বর্ষের আবদুল মালেক রুমি এবং বাংলা বিভাগের তৃতীয় বর্ষের এক শিক্ষার্থী ফয়সালের মধ্যে বেঞ্চে পা তুলে বসা নিয়ে এ মারামারির ঘটনা ঘটে।

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম বলেন, ‘সিনিয়র-জুনিয়রদের মধ্যে পা তুলে বসা নিয়ে একটু ঝামেলা হয়েছে। এগুলো তেমন কিছু না, ছোটখাটো বিষয়। আমি এখন ক্যাম্পাসেই আছি। ওদের মধ্যে মীমাংসাও করে দিয়েছি। কেউ আহত হয়নি এ ঘটনায়। বিশ্ববিদ্যালয় জীবনে সিনিয়র-জুনিয়রদের মধ্যে র‌্যাগিং নিয়ে এরকম হয়েই থাকে। তবে আজকের বিষয়টি রাজনৈতিক কারণে নয়।’

এদিকে, কলেজ ক্যাম্পাসের পরিস্থিতি এখন স্বাভাবিক আছে এবং সেখানে নিরাপত্তার জন্য পুলিশ অবস্থান নিয়েছে বলে জানিয়েছেন চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়ালি উদ্দীন আকবার।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ