ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫

নৌকার মাইকিং করে জরিমানা দিলেন পৌর কাউন্সিলর

প্রকাশনার সময়: ৩১ ডিসেম্বর ২০২৩, ১৬:০৮

নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করে প্রচারণায় মাইক ব্যবহারে চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী এস এম আল মামুনের সমর্থনে প্রচার করার অভিযোগে পৌর কাউন্সিলর দিদারুল আলম অ্যাপোলোকে ৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (৩১ ডিসেম্বর) দুপুর ১টার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলাউদ্দিন এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলাউদ্দিন জানান, নির্বাচনি আচরণবিধিমালা ১৩ ধারা লঙ্ঘন করে সীতাকুণ্ড উপজেলা কমপ্লেক্সের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নৌকা প্রতীকের সমর্থনে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দিদারুল আলম অ্যাপোলো মাইকিং করেন। এ সময় আচরণবিধি লঙ্ঘন করার অপরাধে তাকে ৫ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

এর আগে সরকারি গাড়িতে পোস্টার সাঁটিয়ে প্রচারণা করে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) জয়নব বিবি জলিকে শোকজ করা হয়েছিল। গত ২৬ ডিসেম্বর বেলা ১১টায় সহকারী রিটার্নিং ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সশরীরে উপস্থিত হয়ে আচরণবিধি লঙ্ঘনের জন্য মুচলেকা দেন তিনি।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ