ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

ডবলমুরিংকে মডেল শান্তির এলাকায় পরিণত করার আশ্বাস মনজুরের 

প্রকাশনার সময়: ৩০ ডিসেম্বর ২০২৩, ২২:১৩

চট্টগ্রাম-১০ সংসদীয় আসনের ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম শনিবার দিনব্যাপী নানা কর্মসূচি পালন করেন।

কর্মসূচির অংশ হিসেবে তিনি পবিত্র আছরের নামাজ আদায় করেন শেখ মুজিব রোডস্থ বাদামতল জামে মসজিদে। নামাজ শেষে তিনি মুসল্লিদের সাথে কুশল বিনিময় করেন।

এ সময় ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম এর প্রতি আল্লাহর রহমত কামনা, দেশ, জাতির কল্যাণ ও শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন অত্র মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ হাসান। পরে তিনি শেখ মুজিব রোডে গণসংযোগ করেন এবং ছৈয়দ মনসুর আলী শাহ মাজার জেয়ারত করেন। এরপর তিনি চৌমুহনী হালিশহর রোডস্থ গোডাউন মাঠে ২৪ নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ডের মৌলভীপাড়া, চারিয়াপাড়া, হাজীপাড়া ও পানওয়ালা পাড়ার অধিবাসীদের সাথে উঠান বৈঠক ও মতবিনিময় করেন।

এতে সভাপতিত্ব করেন সালামত আলী, ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর প্রধান এজেন্ট জনাব হারুন ইউসুফ প্রার্থীর বিষয়ে মতামত তুলে ধরেন। উঠান বৈঠককালে মতবিনিময়ে সাবেক মেয়র স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম বলেন, ফুলকপি প্রতীক জয়ী হলে তার নির্বাচনী এলাকায় পানীয় জলের ঘাটতিপূরণ, শিক্ষা বিস্তারে নতুন শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা এবং গরীব মুমুর্ষ রোগীর জন্য অক্সিজেনের ব্যবস্থা রাখা হবে।

এ সময় অন্যদের মধ্যে মতবিনিময় করেন রেজাউল করিম, ফেরদৌস ইউসুফ, মাহবুবুল আলম, মোহাম্মদ আলী, নুর আহমদ, আলহাজ¦ মোহাম্মদ আলী, আবদুল মজিদ, আব্দুল হান্নান, আব্দুল জব্বার, হাজী মনজু, শামসুল আলম, আব্দুস সালাম, আসলাম, হাজী দিল মোহাম্মদ, গোলাম মোহাম্মদসহ অন্যরা।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ