ঢাকা, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জিলকদ ১৪৪৫

নৌকায় আগুন, স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে অভিযোগ 

প্রকাশনার সময়: ৩০ ডিসেম্বর ২০২৩, ১৭:০০ | আপডেট: ৩০ ডিসেম্বর ২০২৩, ১৭:০৩

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় নৌকায় আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থী, সোনালী ব্যাংকের সাবেক এমডি আতাউর রহমান প্রধানের সমর্থক ও কর্মীদের বিরদ্ধে।

শনিবার (৩০ ডিসেম্বর) ভোরে উপজেলার গড্ডিমারী ইউনিয়নের মধ্য গড্ডিমারী গ্রামের হাটখোলা বাজারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আওয়ামী লীগ নেতা আবু বক্কর সিদ্দিক শ্যামল।

জানা গেছে, উপজেলার গড্ডিমারী ইউনিয়নের মধ্য গড্ডিমারী গ্রামের হাটখোলা বাজারে দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা প্রতীকের লোকজন বাঁশের খুঁটি দিয়ে কাঠের তৈরি নৌকা টাঙ্গিয়ে রাখেন। শনিবার ভোর রাতে ওই নৌকা প্রতীক আগুনে পুড়িয়ে দেয়া হয়েছে। আওয়ামী লীগ নেতাদের দাবি স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান প্রধানের কর্মীরা নৌকা আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে।

গড্ডিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক শ্যামল জানান, আমরা যখন ওই বাজারে নৌকা প্রতীক টাঙ্গিয়েছি তখনই ঈগল প্রতীকের লোকজন বাধা দিয়েছিল। যেখানে নৌকা প্রতীক লাগিয়েছি তার বিপরীতে ঈগল প্রতীকের প্রার্থী (স্বতন্ত্র) আতাউর রহমানের নানার বাড়ি ও তার নির্বাচনি অফিস। তারা অ্যাসিল্যান্ড নিয়ে এসে নৌকা প্রতীক সড়ানো চেষ্টা করে ব্যর্থ হয়ে শনিবার ভোরে তারা নৌকা আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে।

ঈগল প্রতীকের সমর্থক ও কর্মী মোস্তাফিজুর রহমান মিলু বলেন, আমরা কোনো নৌকা প্রতীকে আগুন দেইনি। উল্টো তারাই আমাদের কাজে বাধা দিচ্ছে।

এ বিষয়ে জানতে ঈগল প্রতীকের প্রার্থী (সত্বন্ত্র) আতাউর রহমানের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তাকে পাওয়া যায়ি। তবে তার নির্বাচন সমন্বয়ক সরওয়ার হায়াত খান বলেন, আমরা নৌকায় আগুন দেইনি। তারা নিজেরাই আগুন দিয়ে আমাদের দোষারোপ করছেন।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ