ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫

মেহেরপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত 

প্রকাশনার সময়: ২৯ ডিসেম্বর ২০২৩, ১২:২৯

মেহেরপুরের গাংনীতে দ্রুতগতির বাসের ধাক্কায় মোকারম হোসেন (৪৩) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলচালক।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের তেরাইল নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোকারম হোসেন এসিআই ফুড এর বিক্রয় প্রতিনিধি। আহত মোতালেব হোসেন (৩৮) প্রাণ রাইস গ্রুপের বিক্রয় প্রতিনিধি। মোকারমের বাড়ি কুষ্টিয়ার খোকসা উপজেলায় এবং মোতালেবের বাড়ি রাজশাহীর বাঘা উপজেলায়। তাদের পরিচয় নিশ্চিত করেছেন এসিআই ফুডের মেহেরপুরের পরিবেশক হাসিনা এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী আখতারুজ্জামান।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে মেহেরপুর শহর থেকে পেশাগত দায়িত্ব পালনের লক্ষ্যে মোটরসাইকেলে বামুন্দীর দিকে যাচ্ছিলেন মোকারম ও মোতালেব। তেরাইল কলেজের কাছে পৌঁছালে কুষ্টিয়াগামী একটি দ্রুতগামী লোকাল বাস পেছন থেকে তাদের ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলচালক মোতালেব রাস্তার পাশে ছিটকে পড়েন। আরোহী মোকারম হোসেন চাকার নিচে পড়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। বাসটি দ্রুতগতিতে ঘটনাস্থল ত্যাগ করে। পরে বামুন্দি বাসটি আটক করা হয়েছে বলে জানায় পুলিশ।

ঘটনাস্থল থেকে গাংনী থানার এসআই আতিকুর রহমান জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হচ্ছে। বাসটি পুলিশ হেফাজতে নেওয়া এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ