ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রামে ছেলের প্রচারণায় মা হাসিনা মহিউদ্দিন

প্রকাশনার সময়: ২৮ ডিসেম্বর ২০২৩, ২০:১৭

চট্টগ্রাম-৯ আসনে আ.লীগ মনোনীত প্রার্থী শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের নৌকা প্রতীকের সমর্থনে ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে গণসংযোগ করেছেন তার মা ও মহানগর মহিলা আ’লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন।

বৃহস্পতিবার চসিক কাউন্সিলর ও মহানগর মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) নিলু নাগের ব্যবস্থাপনায় চট্টলবীর, বীর মুক্তিযোদ্ধা এবি এম মহিউদ্দিন চৌধুরীর সহধর্মীনি হাসিনা মহিউদ্দিন মহানগর মহিলা আ.লীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে ভোটারদের ঘরে ঘরে যান ও কর্মী সভায় যোগ দেন। তিনি ভোটারদের সঙ্গে কুশল বিনিময়, শেখ হাসিনা, চট্টলরত্ব মহিবুল হাসান চৌধুরী নওফেল ও নৌকার ছবি সম্বলিত প্রচারপত্র ভোটারদের হাতে হাতে তুলে দেন। তিনি বলেন, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। নারী বান্ধব এ সরকারের উন্নয়ন অগ্রযাত্রায় আমাদেরকে এগিয়ে আসতে হবে। এই সরকারকে পুনরায় ক্ষমতায় নিয়ে আসতে নারী সমাজকে নৌকার বিজয়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি নওফেলের নৌকা প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করেন।

এ সময় নারী উন্নয়নে বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপের প্রশংসা করে নিলু নাগ বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারি ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের নৌকা প্রতীকে সবাইকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, কাউন্সিলর শহিদুল হক, কাউন্সিলর শাহীন আক্তার রুজি, আনোয়ার হোসেনসহ মহিলা আ’লীগের নেতৃবৃন্দ।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ