ঢাকা, মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৫ জিলকদ ১৪৪৫

নাটোরে বিএনপির কর্মী বোঝাই মাইক্রোবাসে দুর্বৃত্তের আগুন

প্রকাশনার সময়: ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৫০

নাটোরে দুর্বৃত্তের আগুনে একটি মাইক্রোবাস পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে।

রোববার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ডাল সড়কে এ ঘটনা ঘটে। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানায়, রোববার সকালে নাটোর থেকে একটি মাইক্রোবাস বগুড়ার দিকে যাচ্ছিল। এ সময় একদল দুর্বৃত্ত মাইক্রোবাসটির গতিরোধ করে আগুন ধরিয়ে দেয়। মুহূর্তেই আগুনে পুড়ে যায় মাইক্রোবাসটি। খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

মাইক্রোবাসের মালিক রফিকুল ইসলাম জানান, নওগাঁয় পাত্রী দেখার কথা বলে মাইক্রোবাসটি ভাড়া করা হয়। পরে ডাল সড়ক এলাকায় এটি পুড়িয়ে দেওয়া হয়েছে।

তবে বিএনপি নেতা ফরহাদ আলী দেওয়ান শাহীনের দাবি, বিএনপির রোর্ড মার্চ সফল করার লক্ষ্যে জেলার বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা গাড়ি নিয়ে বের হয়। দিঘাপতিয়া ইউনিয়নের ডাল সড়ক এলাকায় বিএনপি নেতাকর্মীদের বহন করা একটি হাইয়েস গাড়ি থামিয়ে সরকারদলীয় ক্যাডাররা নেতাকর্মীদের মারধর করে এবং গাড়িতে আগুন ধরিয়ে দেয়।

অপরদিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বলেন, এই ঘটনার সাথে আওয়ামী লীগের কেউ জড়িত না। সিল্ডিন্ডার বিস্ফোরণে না বিএনপি নিজেরাই অগ্নি সংযোগ করছে তা তদন্ত করলে বেরিয়ে আসবে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিস তা নিভিয়ে ফেলে। তবে গাড়িতে কিভাবে আগুন ধরেছে তা জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ