ঢাকা, মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৫ জিলকদ ১৪৪৫

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ৯ দিন পর যুবলীগ নেতার মৃত্যু

প্রকাশনার সময়: ২৩ আগস্ট ২০২৩, ২১:০২

চট্টগ্রামের সীতাকুণ্ডে গ্যাস সিলিন্ডারের গুদামে আগুনে দগ্ধ আবু তাহের (৪৫) ৯ দিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বুধবার (২৩ আগস্ট) দুপুর ১২টা ৪৫ মিনিটে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

নিহত আবু তাহের সোনাইছড়ি উপজেলার ৮ নং ওয়ার্ডের বিশিষ্ট শিল্পপতি এম এ কাসেম রাজার ছোট ভাই ও রাজা কাসেম বাড়ির মৃত আখেরুজ্জামানের ছেলে।

মৃত্যুর সত্যতা নিশ্চিত করে সোনাইছড়ি ইউনিয়ন পরিষদের সদস্য মোহাম্মদ ইয়াকুব হোসেন নিহতের পরিবার সূত্রে জানান, আবু তাহেরের শ্বাসনালির ৬০ শতাংশ পুড়ে গেছে।

এর আগে মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের চৌধুরী মার্কেট এলাকায় অবৈধভাবে গ্যাস সিলিন্ডার রিফিল করার সময় মেসার্স এমটি এন্টারপ্রাইজ নামে একটি গ্যাস সিলিন্ডারের গুদামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডে প্রতিষ্ঠানের মালিক আবু তাহের ও এক কর্মচারী গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আবু তাহেরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়। অবশেষে নয় দিন চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার দুপুর ১২টা ৪৫ মিনিটে তার মৃত্যু হয়।

নয়াশতাব্দী/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ