ঢাকা, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জিলকদ ১৪৪৫

এসএসসি ৭২-২০ ক্রিকেটে ০৬০৮ টাইটান চ্যাম্পিয়ন

প্রকাশনার সময়: ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ০০:৪৩ | আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ০০:৪৮

এসএসসি ৭২-২০ গ্রুপের উদ্যোগে এবং ৭২-২০ স্পোর্টস ক্লাবের আয়োজনে প্রতিবারের মতো এবারও অনুষ্ঠিত হয়ে গেল অন্তর ট্রেডিং ক্রিকেট টুর্নামেন্ট সিজন-৪, পাওয়ার্ড বাই কার সিটি।

দুই দিনব্যাপী এই টুর্নামেন্টে ১২টি দল অংশ নেয়। যার মধ্য থেকে ফাইনালে ওঠে সেরা দুই দল ০৬০৮ টাইটান ও বুম স্কোয়াড বাংলাদেশ (০২০৪)। প্রতিটি ম্যাচ অনুষ্ঠিত হয় (৬+৬) মোট ১২ ওভারে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর খিলক্ষেত মাঠে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে বুম স্কোয়াড প্রথমে ব্যাট করে নির্ধারিত ৬ ওভারে ৩৮ রান তোলে। জবাব দিতে নেমে তিন ওভার শেষ না হতেই (২.৫ ওভারে) মাত্র একটি উইকেট হারিয়ে ম্যাচ জিতে নেয় ০৬০৮ টাইটান।

টুর্নামেন্টে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয় ০৬০৮ টাইটান। আর স্বাভাবিকভাবেই রানার্সআপ হয় বুম স্কোয়াড বাংলাদেশ।

এবারের টুর্নামেন্টে স্পন্সর হিসেবে ছিলো- অন্তর ট্রেডিং, কার সিটি, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ড বিডি, ক্রেস্ট এডুকেশন, কফিলাইম, ড্রিমার মাইগ্রেশন সেন্টার, ম্যাক, বর্নন হোল্ডিংসসহ আরও অনেকে।

মিডিয়া পার্টনার হিসেবে ছিলো- এশিয়ান টিভি ও দৈনিক নয়া শতাব্দী এবং রেডিও পার্টনার ক্যাপিটাল এফএম।

টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কার সিটির কর্ণধার জুবায়ের রহমান। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অন্তর ট্রেডিংয়ের কর্ণধার অন্তর হাসান শাকিল।

এতে আরও উপস্থিত ছিলেন ৭২-২০ গ্রুপ এবং ৭২-২০ স্পোর্টস ক্লাবের ফাউন্ডার সাহেদ সাব্বির সোহাগ, কো-ফাউন্ডার পিয়াল, জাহিদ ইকবাল, সাদ্দাম সামিসহ আরও অনেকে।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ