ঢাকা, রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলকদ ১৪৪৫

ভিআইপি সুবিধা না নিয়ে লাইনে দাঁড়িয়েই ভোট দিলেন তারকারা

প্রকাশনার সময়: ১৪ মে ২০২৪, ১৪:৩৩

মেগাস্টার চিরঞ্জীবীর পরনে কালো পাঞ্জাবি। দাঁড়িয়ে আছেন বেশ লম্বা একটি লাইনে। অন্যদিকে সাদা পোশাকে দেখা যায়, জুনিয়র এনটিআর এবং আল্লু অর্জুনকে। আর তাদের চারপাশে ক্যামেরা নিয়ে ছুটছেন পাপারাজ্জিরা। মূলত নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায় এমন দৃশ্য।

জানা যায়, গত ১৯ এপ্রিল ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। দেশটিতে মোট সাত দফায় ভোটগ্রহণ হবে। সাধারণ মানুষের পাশাপাশি বুথে গিয়ে ভোট দিচ্ছেন ভারতের দক্ষিণী ইন্ডাস্ট্রির তারকারাও।

ভারতে ইতোমধ্যে চতুর্থ দফায় ভোটগ্রহণ শেষ হয়েছে। জুবিলি হিলসে কেন্দ্রে গিয়ে ভোট দেন আল্লু অর্জুন। তবে ভিআইপি সুবিধা নেননি, বরং সাধারণ মানুষের সঙ্গে লাইনে দাঁড়িয়েই ভোট দিয়েছেন তিনি।

শুধু এই অভিনেতাই নন, সোমবার (১৩ মে) তেলেঙ্গানায় সকাল ৭টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। এদিন লাইনে দাঁড়িয়ে ভোট প্রদান করেন মেগাস্টার চিরঞ্জীবী ও জুনিয়র এনটিআরও।

এদিন ৯৬টি লোকসভা আসনের মধ্যে অন্ধ্রপ্রদেশের ২৫টি, তেলেঙ্গানার ১৭টি, উত্তরপ্রদেশের ১৩টি, মহারাষ্ট্রের ১১টি, মধ্যপ্রদেশ ও পশ্চিমবঙ্গের ৮টি, বিহারের ৫টি, ঝাড়খণ্ড ও ওড়িশার ৪টি, জম্মু ও কাশ্মীরের ১টি আসনে ভোটগ্রহণ হয়।

বিশ্বের সবচেয়ে বড় গণতন্ত্রের দেশ ভারত। আগামী ২০ মে (পঞ্চম দফা), ২৫ মে (ষষ্ঠ দফা) ও ১ জুন (সপ্তম দফা) ভোটগ্রহণ হবে। ভোট গণনা হবে আগামী ৪ জুন। লোকসভার মোট আসন ৫৪৩টি। মোট ভোটার সংখ্যা ৯৬ কোটি ৮৬ লাখ।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ