ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫

শুটিংয়ের সময় মেরুদণ্ড ভেঙেছে অভিনেতার

প্রকাশনার সময়: ১০ মে ২০২৪, ২০:০১ | আপডেট: ১০ মে ২০২৪, ২৩:৫৩

ভারতীয় ছোটপর্দার জনপ্রিয় তারকা কুণাল করণ কাপুর। তিনি ‘উদারিয়াঁ’ ধারাবাহিকে অভিনয় করছিলেন। জানা গেছে, শুটিং সেটেই গুরুতর আহত হয়েছেন এ অভিনেতা।

ঘটনাটি ঘটেছে ভারতের চণ্ডীগড়ে। অ্যাকশন দৃশ্য করতে গিয়ে পড়ে যান কুণাল। যার ফলে মেরুদণ্ডে একাধিক আঘাত লেগেছে তার। জানা গেছে, আঘাত পাওয়ার পর কুণাল ভয়ানক যন্ত্রণায় ভুগছেন।

তিনি আরও জানিয়েছেন, তার সহ-অভিনেতা অনুরাগ চাহালও আহত হয়েছেন। সঙ্গে সঙ্গে তাকে চণ্ডীগড়ের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আঘাতের কারণে একমাস তার শুটিং বন্ধ। এ পরিস্থিতি নিয়ে খুবই হতাশ অভিনেতা।

এ প্রসঙ্গে কুণাল বলেন, বীভৎস যন্ত্রণায় আছি। আমাকে চণ্ডীগড়ের হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চিকিৎসকরা আমাকে পুরো বেড রেস্টের পরামর্শ দিয়েছেন। মেরুদণ্ডে একাধিক ফ্র্যাকচার হয়েছে। বর্তমানে অনেক অষুধ খেতে হচ্ছে। কবে আবার শুটিং শুরু করব তা আমার জানা নেই।

এ ধারাবাহিকের কাজ নিয়ে কুনাল বেশ উত্তেজিত ছিলেন, কারণ এর গল্পটি ভীষণ সুন্দর। মাত্র একমাস আগেই তিনি এ শুটিংয়ে যোগ দিয়েছিলেন। কিন্তু আহত হওয়ার কথা প্রকাশ্যে আনেননি। উড়াইয়াতে তিনি রণবিজয়ের ভূমিকায় অভিনয় করছিলেন।

কুণাল আরও বলেন, ‘সম্ভবত একমাস শুটিং করতে পারব না। মুম্বাইতে ফিরে আসার এবং শিগগিরই সুস্থ হওয়ার আশা করছি’। কুণালকে তার সহ-অভিনেতা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, তিনি বলেন, ‘অনুরাগও আহত হয়েছেন। তবে তিনি ভালো আছেন।’

চিকিৎসকেরা কুণালের কোনো অস্ত্রপচার করেননি। শেষে অভিনেতা বলেন, শুটিংয়ের ক্রুরা আমার ভালোভাবে যত্ন নিচ্ছে। আমি আমার চোটের কথা বাবাকে জানিয়েছি। আশা করছি, খুব তাড়াতাড়ি মুম্বাইতে ফিরে আসব।

কুণাল কাপুর টিভি ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ। তিনি এর আগে, ‘রিমিক্স’, ‘লেফটা রাইট লেফট’, ‘মায়েকা’, ‘না বোলে তুম না ম্যায় নে কুছ কাহা’, ‘ডোলি আরমানো কি’, ‘ওহ আপনা সা’, ‘জিদ্দি দিল মানে না’ ইত্যাদি ধারাবাহিকে কাজ করে প্রশংসিত হন।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ