ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫

বিয়ে করলেন আদৃত-কৌশাম্বী

প্রকাশনার সময়: ১০ মে ২০২৪, ১৪:০৫

টালিউডের দুই তারকা আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। নবদম্পতির বিয়ের ছবি এরই মধ্যে প্রকাশ্যে এসেছে।

বৃহস্পতিবার (৯ মে) সন্ধ্যায় তারা সাতপাকে বাঁধা পড়েন।

বৃহস্পতিবার সকালেই সোশ্যাল মিডিয়ায় আদৃত-কৌশাম্বীর গায়ে হলুদের অনুষ্ঠানের ছবি ভাইরাল হয়। হাওড়ার একটি ব্যাঙ্কোয়েটে বসেছিল তাদের বিয়ের আসর।

বিয়ের সাজে ছিল ঐহিত্যবাহী রীতির ছোঁয়া। আদৃতের পরনে তসরের পাঞ্জাবি, কৌশাম্বী সেজেছেন লাল বেনারসিতে। মাথায় লাল ওড়না। গলায় সোনার হার। নাকে নথ। বাঙালি কনের মুখে হাসির ঝিলিক।

আদৃত বা কৌশাম্বী শুরু থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে খুব একটা মুখ খোলেননি। চলতি বছরের ১ জানুয়ারি কৌশাম্বী প্রথম দুজনের একসঙ্গে তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সঙ্গে নতুন বছরের শুভেচ্ছা জানান।

তারপরেই টলিউডের দুজনের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। এ ছবি দেখে ভক্তরা তাদের সম্পর্ক টের পান। গত মাসে টালিউডে তাদের বিয়ের খবর ছড়িয়ে পড়ে।

আদৃত সম্প্রতি ‘পাগল প্রেমী’সিনেমার শুটিং সম্পন্ন করেছেন। অন্যদিকে কৌশাম্বীকে দর্শক এখন ‘ফুলকি’ ধারাবাহিকে দেখছেন। বিয়ের জন্য কাজ থেকে আপাতত দিন কয়েকের ছুটি নিয়েছেন আদৃত-কৌশাম্বী। আগামী ১১ মে তাদের রিসেপশনের পার্টি হবে বলে জানা গেছে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ