রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

গুরুতর আহত কোয়েল মল্লিক

প্রকাশনার সময়: ০১ এপ্রিল ২০২৪, ১৯:০৩

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক শুটিং সেটে গুরুতর আহত হয়েছেন। ‘মিতিন মাসি’ সিরিজের শুটিং করতে গিয়ে আহত হন এই অভিনেত্রী। হাতে বড় ধরনের আঘাত পেয়েছেন। দুর্ঘটনার পর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হিন্দুস্তান টাইমসের তথ্য অনুসারে, রোবাবার (৩১ মার্চ) নেপালগঞ্জে শুটিং চলাকালে হাতে বড় ধরনের আঘাত পেয়েছেন কোয়েল মল্লিক। দুর্ঘটনার পর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তার হাতে প্লাস্টার করে দেন।

আপাতত একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন কোয়েল মল্লিক। অভিনেত্রী জানিয়েছেন, বিকাশ কাপুরের চিকিৎসায় দ্রুত সুস্থ হয়ে উঠবেন তিনি।

সুচিত্রা ভট্টাচার্যের লেখা ‘মিতিন মাসি’ সিরিজের ‘মেঘের পরে মেঘ’ অবলম্বনে নির্মাণ করা হচ্ছে সিনেমাটির সিক্যুয়েল।

এর আগে ২০১৯ সালে ‘মিতিন মাসি’ মুক্তি পায়। আর গত বছর সিনেমাটির দ্বিতীয় পর্ব ‘জঙ্গলে মিতিন মাসি’ মুক্তি পায়। এবার সেই ধারাবাহিকতায় নির্মাণ হচ্ছে ‘একটি খুনির সন্ধানে’।

‘মিতিন মাসি’র এবারের পর্বে জঙ্গল ছেড়ে শহরেই খুনির সন্ধান করবে বাঙালির এই জনপ্রিয় নারী গোয়েন্দা। আগেই জানা গিয়েছিল এই সিনেমাতে থাকছে দুর্দান্ত অ্যাকশন।

অরিন্দম শীলের পরিচালনায় এতে আরও অভিনয় করছেন মধুরিমা বসাক, কনীনিকা ব্যানার্জি, শুভ্রজিৎ দত্ত, গৌরব চক্রবর্তী, সাহেব চ্যাটার্জি ও অনসূয়া মজুমদার।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ

x
Naya Shatabdi