ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

‘ও মেয়ে ঢং করো না’

প্রকাশনার সময়: ২৫ মার্চ ২০২৪, ১৯:৫৬

ঈদকে সামনে রেখে পুবাইলের বিভিন্ন লোকেশনে নির্মিত হয়েছে গান-ভিডিও ‘ও মেয়ে ঢং করো না’। আল আমিন জমাদ্দার সবুজের কথা ও সুরে গানটির সঙ্গীত আয়োজন করেছেন আকাশ মাহমুদ। মিক্স মাস্টার আশিক মাহমুদ। এতে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী আকাশ মাহমুদ ও নওশীন অমি। গানের ভিডিওতে মডেল হয়েছেন আলিফ চৌধুরী ও প্রণমি নাফি।

মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন নির্মাতা কেএ নিলয়। কোরিওগ্রাফার হিসাবে ছিলেন প্রিন্স খান। গানটির প্রযোজনা প্রতিষ্ঠান এজেএস ওয়ার্ল্ড। প্রযোজক আল আমিন জমাদ্দার সবুজ। গানটি আসছে ঈদে মুক্তি পাবে।

এ প্রসঙ্গে কণ্ঠশিল্পী আকাশ মাহমুদ বলেন, ‘ও মেয়ে ঢং করো না’ নতুন গানটি বাড়তি মাত্রা যোগ করবে বলে আশা করছি। গান-ভিডিও সবার পছন্দ হবে।

কোরিওগ্রাফার প্রিন্স খান বলেন, ঈদের গান নিয়ে শ্রোতা-দর্শকদের বেশ আগ্রহ রয়েছে। গানে সবাই এখন সুন্দর ভিডিও দেখতে পছন্দ করেন। আমি চেষ্টা করেছি দর্শকদের পছন্দ অনুযায়ী ভালো একটি গান উপহার দিতে। আশা করছি, সবার ভালো লাগবে।

পরিচালক কেএ নিলয় দৈনিক নয়া শতাব্দীর পত্রিকার প্রতিবেদকে জানান, ‘ও মেয়ে ঢং করোনা’ শিরোনামের একটি রোমান্টিক সিনেমাটিক মিউজিক ভিডিওর সুটিং শেষ করেছি। সেই ছোট্টবেলা থেকেই ঈদ আসলে আমরা আনন্দে ভেসে যেতাম। সেই ছোট্টবেলার স্মৃতি মনে করে আমরা চেষ্টা করেছি ‘ও মেয়ে ঢং করো না’ গানটি সবার মাঝে ছড়িয়ে দেওয়ার। যদি গানটি সবার ভালো লাগে, তাহলে আমাদের কষ্ট সার্থক হবে। গানটি ঈদুল ফিতরে রিলিজ হবে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ