ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

শীতার্থদের পাশে জাবির রোট্রেক্ট ক্লাব অফ মিলেনিয়াম

প্রকাশনার সময়: ২০ জানুয়ারি ২০২৪, ১৬:২১

রোট্রেক্ট ক্লাব অফ মিলেনিয়াম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখার উদ্যোগে শীতার্থ ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার (২০ জানুয়ারি) সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী কেন্দ্রে এই কম্বল বিতরণ কর্মসূচি আয়োজন করা হয়। কর্মসূচির আওতায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন আবাসিক হলের কর্মচারী ও স্থানীয় গরিব ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কর্মসূচিতে সভাপতিত্ব করেন রোট্রেক্ট ক্লাব অফ মিলেনিয়াম জাহাঙ্গীরনগর শাখার সভাপতি রোট্রাক্ট ইফতে সাকিব তন্ময়।

তিনি জানান, শীতের প্রকোপে গরিব ও অসহায় মানুষের কষ্ট লাঘব করার জন্য এই কম্বল বিতরণ কর্মসূচি আয়োজন করা হয়েছে। তিনি আগামীতেও এ ধরনের কর্মসূচির আয়োজন করার প্রত্যয় ব্যক্ত করেন।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন রোট্রেক্ট ক্লাব অফ মিলেনিয়াম ঢাকা এবং রোট্রেক্ট ক্লাব অফ মিলেনিয়াম জাহাঙ্গীরনগর শাখার উপদেষ্টা রোট্রাক্ট কামরুল এইচ চৌধুরী। তিনি বলেন,'নতুন দিগন্তের সূচনা করতে হলে পরিশ্রম করতে হবে এবং অবশ্যই সাধারণ মানুষের কল্যাণে সবসময় কাজ করতে হবে।'

এ ছাড়া কম্বল বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, রোট্রেক্ট ক্লাব অফ মিলেনিয়াম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক মেহরাব হোসেন, আবদুল্লাহ আল মামুনসহ অন্যান্য সদস্য ও বিভিন্ন আবাসিক হলের শিক্ষার্থীরা।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ