মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

মাভাবিপ্রবির প্রো-ভাইস চ্যান্সেলর ড. সোলাইমান

প্রকাশনার সময়: ২৯ জুলাই ২০২১, ১৭:০৭ | আপডেট: ২৯ জুলাই ২০২১, ১৭:২৬

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ আর এম সোলাইমান অতিরিক্ত ভাইস-চ্যান্সেলরের দায়িত্ব গ্রহণ করেছেন। বৃহস্পতিবার (২৯ জুলাই) তিনি এ দায়িত্ব গ্রহণ করেন। ড. এ আর এম সোলাইমান দায়িত্ব গ্রহণের পর বিশ্ববিদ্যালয়ের ডিন, চেয়ারম্যান, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থী প্রতিনিধিদের নিয়ে স্বাস্থ্যবিধি মেনে ক্যাম্পাসের বঙ্গবন্ধুর ম্যুরাল ও মাওলানা ভাসানীর মাজারে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে দোয়া ও মোনাজাত করেন। পরে তিনি সকলের সাথে মতবিনিময় করেন।

এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে সমুন্নত রেখে কিভাবে বিশ্ববিদ্যালয়কে তার মূল লক্ষ্য নিয়ে সামনের দিকে এগিয়ে নেয়া যায় এ জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, গত ২৮ জুলাই মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. আলাউদ্দিনের দায়িত্ব পালনের মেয়াদ শেষ হয়। পরে শিক্ষা মন্ত্রণালয় পরবর্তী ভাইস-চ্যান্সেলর নিয়োগ ও নবনিযুক্ত ভাইস-চ্যান্সেলর কার্যভার গ্রহণ না করা পর্যন্ত বিশ্ববিদ্যালয় আইন-২০০১ এর ১০ (৩) ধারামতে প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ আর এম সোলাইমানকে ভাইস-চ্যান্সেলরের অতিরিক্ত দায়িত্ব প্রদান করা হয়।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ