ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

দুর্বৃত্তদের গুলিতে বিজিবি সোর্স নিহত 

প্রকাশনার সময়: ২৯ ডিসেম্বর ২০২১, ০৩:৪৪

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার নাস্তিপুরে দুর্বৃত্তদের গুলিতে হযরত আলী (৫৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে পৌনে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত বৃদ্ধ হযরত আলী দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের নাস্তিপুর গ্রামের পশ্চিমপাড়ার মৃত রহিছ উদ্দিনের ছেলে।

তবে ছেলে তৌফিক হোসেনের দাবি, তার পিতা হযরত আলী বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবির) সোর্স হিসেবে কাজ করতেন। চোরাকারবারিরা তার বাবাকে হত্যা করেছে।

তৌফিক বলেন, রাত দেড়টার টার দিকে বিকট শব্দে আমার ঘুম ভেঙে যায়। পরে পাশের কক্ষে গিয়ে দেখি বাবার মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। পরে বাবাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ভর্তি করি। রাত পৌনে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন বলেন, রাত ১টা ২০ মিনিটের দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আনা হয় ওই বৃদ্ধকে। তার মাথায় গুলি করা হয়েছে। রাত পৌনে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত ঘোষণা করা হয়।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম লুৎফুল কবীর বিষয়টি নিশ্চিত করে বলেন, রহিম উদ্দিন বিজিবির সোর্স ছিলেন। রাতে ঘুমন্ত অবস্থায় তার মাথায় গুলি করে দুর্বৃত্তরা। হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। হত্যাকারীকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ