ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জিলকদ ১৪৪৫

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সৌরভ

প্রকাশনার সময়: ২৮ ডিসেম্বর ২০২১, ১১:৪২

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি এবং সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলিও করোনা আক্রান্ত হলেন। শুধু আক্রান্ত হওয়াই নয়, টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, সৌরভকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট আসার পর তাকে কলকাতার একটি হাসতাপালে ভর্তি করা হয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে এ খবর।

ভারতে করোনার তৃতীয় ঢেউয়ের জোর সম্ভাবনা দেখা যাচ্ছে। যে কারণে উদ্বিগ্ন পুরো ভারত। বছর শেষ মুহূর্তে এসে ধীরে ধীরে বাড়ছে ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রান্তের সংখ্যাও। এরই মধ্যে মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকালেই সৌরভের করোনা আক্রান্ত হওয়ার খবর জানা গেলো।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, করোনা ভ্যাকসিনের ডাবল ডোজ নেওয়া আছে সৌরভের। ভ্যাকসিন নেয়ার ফলে নিশ্চিন্তে প্রচুর ভ্রমণ করছেন তিনি এবং একই সঙ্গে সব ধরনের প্রফেশনাল কর্মকাণ্ডেও অংশ নিয়েছেন।

৪৯ বছর বয়সী সৌরভকে সোমবার শেষ রাতের দিকেই হাসপাতালে ভর্তি করা হয়। কারণ, তার আরটি-পিসিআর টেস্টে রেজাল্ট পজিটিভ আসার পর সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে হাসপাতালে নেয়া হয়।

বিসিসিআই থেকে সৌরভ গাঙ্গুলির স্বাস্থ্যের সর্বদা খবর সংগ্রহ করছেন যিনি, সংবাদ সংস্থা পিটিআইকে তিনি বলেন, ‘গতকাল রাতেই তাকে উডল্যান্ড নার্সিং হোমে নেয়া হয়। তাকে প্রয়োজনীয় ঔষধপত্র দেয়া হয়েছে এবং তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।’

এই বছরেরই শুরুর দিকে দুইবার হাসপাতালে ভর্তি করতে হয় সৌরভ গাঙ্গুলিকে। হৃদরোগে আক্রান্ত হওয়ার ফলে জরুরিভাবে তাকে এনজিওপ্লাস্টি করতে হয়। সৌরভের বড় ভাই স্নেহাশিষ গাঙ্গুলিও বছরের শুরুতে করোনা আক্রান্ত হয়েছিলেন।

নয়া শতাব্দী/এস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ