ঢাকা, রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ৩ জিলকদ ১৪৪৫

পাবনায় মদপানে ৩ বন্ধুর মৃত্যু

প্রকাশনার সময়: ২৫ ডিসেম্বর ২০২১, ১৭:৩৪

পাবনা শহরের চক ছাতিয়ানী এলাকায় বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যু হয়েছে। এছাড়া দুজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৫ ডিসেম্বর) ভোরে পাবনা জেনারেল হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাদের মৃত্যু হয়। পুলিশ বিষয়টি নিশ্চিত করেন।

নিহতরা হলেন, শহরের চক ছাতিয়ানি এলাকার মৃত আব্দুল কাদের খানের ছেলে রবিউল ইসলাম রোমন (৩৫), আব্দুল মুহিতের ছেলে জনি (৩০) ও রবিউল ইসলামের ছেলে রুবেল হোসেন (৩২)।

হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন- আব্দুস সালামের ছেলে সবুজ হোসেন এবং মৃত আলমগীর হোসেনের ছেলে রতন হোসেন। এছাড়া, আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন- একই এলাকার আব্দুস সালামের ছেলে সবুজ এবং মৃত আলমের ছেলে রতন।

পারিবার সূত্র জানা যায়, বৃহস্পতিবার রাতে পাঁচ বন্ধু মিলে শহরের বড় বাজার এলাকা থেকে মদ কিনে ছাতিয়ানী কলাবাগানের মাঠপাড়ায় এসে পান করে। পরে শুক্রবার সকালে তারা পাঁচজনই নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়লে তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এদের মধ্যে শনিবার সকালে হাসপাতালে জনি মারা যান। আশঙ্কাজনক অবস্থায় রোমন, সবুজ ও রুবেলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেবার পথে রোমান ও রাজশাহী হাসপাতালে রুবেল মারা যায়। আশঙ্কাজনক অবস্থায় সবুজ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও রতন পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: রোকনুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে জানা গেছে শহরের বড় বাজার এলাকা থেকে মদ সংগ্রহ করে রাতে পাঁচ বন্ধু মিলে পান করেন। অসুস্থ হয়ে পড়েলে তাদের হাসপাতালে ভর্তি করলে তিনজনের মৃত্যু হয়েছে। আরো দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তিনি আরো জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বিযয়টি নিয়ে তদন্ত করছে।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ