ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

বখাটের ছুরিকাঘাতে চোখ হারানোর শঙ্কায় বৃদ্ধ

প্রকাশনার সময়: ২৪ ডিসেম্বর ২০২১, ২৩:৪৫

কক্সবাজার সদরের খরুলিয়ায় বখাটের এলোপাতাড়ি ছুরিকাঘাতে আলী আহমদ (৭৫) নামে এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছেন। এঘটনায় ডান চোখে ছুরি লাগায় চোখ হারানোর শঙ্কা নিয়ে বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টার দিকে ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া গরু বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত আলী আহমদ একই এলাকার মৃত ফবির আহমদের ছেলে।

আহত বৃদ্ধের ছেলে আরফাত জানান, রামু উপজেলার ফঁতেখারকুল ইউনিয়নের বৈদ্যখিল এলাকার আলী হোসেনের পুত্র ফুরকান তার কিশোরী বোনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এই সম্পর্কের জের ধরে বছর খানেক আগে ফুসলিয়ে বাড়িতে জমা রাখা নগদ টাকা ও স্বর্ণালংকারসহ কিশোরীকে নিয়ে পালিয়ে যায়। সাথে নিয়ে যাওয়া টাকা ও স্বর্ণালংকার শেষ হয়ে গেলে ফুরকান প্রায়ই তার বোনকে মারধর করে।

মাস খানেক আগে নির্যাতনের খবর পেয়ে তারা ফুরকানের বাড়িতে গিয়ে জানতে পারে তার বোনকে ফুরকান কাবিন না করেই স্ত্রী দাবি করে দেড় বছর ধরে বাড়িতে রেখে দিয়েছেন। তখন তারা রামু থানা পুলিশের সহযোগীতায় বাড়ি নিয়ে আসেন বোনকে।

স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা করার জন্য চেষ্টা করে আহত আলী আহমদ। স্থানীয় ইউপি সদস্য শরীফ উদ্দিনের মধ্যস্থতায় ফুরকানকে এক সপ্তাহ দেয় কাবিন করে সামাজিকভাবে বিয়ে করে তাকে নিয়ে যাওয়ার জন্য।

গত বৃহস্পতিবার বিকেলে হঠাৎ ফুরকান আলী আহমদের বাড়িতে এসে তার মেয়েকে জোরজবরদস্তি করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় আলী আহমদ বাঁধা দেন। এতে ফুরকান ক্ষিপ্ত হয়ে চলে যায়। পরে আলী আহমদ নামাজ পড়তে বের হলে গরুর বাজার এলাকায় ধারালো ছুরি নিয়ে তার ওপর হামলে পড়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এসময় তার ডান চোখে ছুরি লেগে গুরুতর আহত হয়।

আহত অবস্থায় তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। এ ঘটনার পর থেকে অভিযুক্ত ফুরকান গা ঢাকা দেয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে বলে জানান আরফাত।

সদর হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, তার শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এর মধ্যে ডান চোখের অবস্থা আশঙ্কাজনক।

কক্সবাজার সদর মডেল থানার ওসি তদন্ত বিপুল চন্দ্র দে বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ