ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

কক্সবাজারে পর্ণগ্রাফি মামলায় সাংবাদিক গ্রেফতার

প্রকাশনার সময়: ৩০ ডিসেম্বর ২০২১, ২০:২৮

পর্ণগ্রাফি আইনের মামলায় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন বাংলা টিভি’র কক্সবাজার প্রতিনিধি আমিনুল হক আমিনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) কক্সবাজার সদর থানা সংলগ্ন বদর মোকাম মসজিদের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

তার আগে বৃহস্পতিবার সকালে মো. মনছুর আলম মুন্না নামের এক বখাটে যুবককে প্রধান আসামি ও আমিনকে সহযোগী আসামি করে কক্সবাজার সদর থানায় একটি মামলা দায়ের করেন দীপ্ত টিভির কক্সবাজার প্রতিনিধি হারুনুর রশীদ।

দীপ্ত টিভি’র কক্সবাজার প্রতিনিধি হারুনুর রশীদ বলেন, ‘২৭ ডিসেম্বর বাংলা টিভির প্রতিনিধি আমিনের মুঠোফোন থেকে আমাকে অকথ্য ভাষায় গালি গালাজ করে মো. মনছুর আলম মুন্না নামের এক বখাটে। বিষয়টি আমি স্থানীয় সাংবাদিকদের জানালে তারা আরও ক্ষিপ্ত হয়ে যান। পরে ২৮ ডিসেম্বর রাত সাড়ে আটটার দিকে আমার ও আমার স্ত্রী কিছু ব্যক্তিগত মুহূর্ত মুন্না তার ফেসবুক ওয়ালে ছড়িয়ে দেয়। ওই সময় আমি মামলার ঘোষণা দিলে মধ্যরাতে মুন্না আমার সাথে সমঝোতার চেষ্টা করে। তখন মুন্না জানায় আমার ব্যক্তিগত ছবিগুলো আমিন তাকে সরবরাহ করেছে। এসব বিষয়ের সমস্ত প্রমাণাদি দিয়ে আমি সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করি।’

তবে যুগান্তরের জেলা প্রতিনিধি জসিম উদ্দিন বলেন, ‘মনছুর আলম মুন্না নামের এক বখাটে যুবক যুগান্তরের প্রতিনিধি পরিচয় দিয়ে বিভিন্ন এলাকায় গিয়ে বেপরোয়াভাবে চাঁদাবাজি করে আসছে। এছাড়াও সাধারণ মানুষকে হয়রানি করে আসছে দীর্ঘদিন ধরে। মুন্নার সাথে যুগান্তরের কোনো সম্পর্ক নেই বলে আমাকে ঢাকা অফিস থেকে অবহিত করেছে।’

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র সেন বলেন, ‘প্রাথমিকভাবে ঘটনার সত্যতা মেলায় মামলাটি লিপিবদ্ধ করা হয়। পরে ওই মামলার ২ নং আসামিকে গ্রেফতার করা হয়। পলাতক আসামি মুন্নাকে গ্রেফতারে অভিযান চলছে।

নয়া শতাব্দী/এস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ