ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫

সরাইলে ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে পুলিশসহ আহত ২০

প্রকাশনার সময়: ২৪ ডিসেম্বর ২০২১, ২০:৫৪

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ক্রিকেট খেলা নিয়ে বিরোধের জের ধরে দুই গ্রামবাসীর সংঘর্ষে ৫ পুলিশ সদস্যসহ উভয়পক্ষের ২০জন আহত হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অপরাধে পুলিশ ৫ জনকে গ্রেপ্তার করেছে। শুক্রবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের খন্দকারপাড়া ও কুট্টাপাড়ার লোকদের মধ্যে এ সংঘর্ষ হয়।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, শুক্রবার সকালে কুট্টাপাড়া গ্রামের একটি জমিতে খন্দকারপাড়া ও কুট্টাপাড়ার একদল যুবক ক্রিকেট খেলছিল। এক পর্যায়ে খেলা নিয়ে যুবকদের মধ্যে বিরোধ বাঁধে। এই বিরোধের জের ধরে দুপুর ১২টার দিকে খন্দকারপাড়া ক্রিকেট দলের সদস্যরা কুট্টাপাড়ার সজিব মিয়া-(১৯) নামক এক যুবককে মারধোর করে। এ ঘটনার কিছুক্ষণপর কুট্টাপাড়া ও খন্দকারপাড়ার লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে দুইপাড়ার মধ্যবর্তী জমিতে সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘন্টাব্যাপী চলা সংঘর্ষে ৫ পুলিশ সদস্যসহ উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হন। আহতদের মধ্যে সরাইল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম, এস.আই সাইফুল ইসলাম, কনস্টেবল জামাল উদ্দিন, আশরাফুল ইসলাম ও শাহিদুল ইসলাম।

অন্যান্য আহতদের মধ্যে রাজন মিয়া-(২৫), আমিনা বেগম-(২৫), সজিব মিয়া-(২০) ও আমির খন্দকার-(২৫) সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। বাকীরা স্থানীয়ভাবে চিকিৎসা নেন। আহতদের মধ্যে আমিনা বেগমকে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি সংঘর্ষে ৫ পুলিশ সদস্য আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে আছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনাস্থল থেকে ৫জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নয়া শতাব্দী/এস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ