ঢাকা, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

অপহরণের ৩৮ঘণ্টা পর মাদ্রাসা শিক্ষককে উদ্ধার

প্রকাশনার সময়: ২৩ ডিসেম্বর ২০২১, ২১:৫২

টাঙ্গাইলে অপহরণের ৩৮ঘণ্টা পর এক মাদ্রাসা শিক্ষককে উদ্ধার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। এসময় অপরহরণকারী চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- শহরের পশ্চিম আকুর টাকুর পাড়ার মৃত আব্দুল খালেক মিয়ার ছেলে রুবেল মিয়া (৩৩), আব্দুর রাজ্জাক মৃধার ছেলে শাওন মৃধা (২৫) এবং কচুয়া ডাঙ্গা এলাকার নূর মোহাম্মদ আলীর ছেলে আব্দুল আল মামুন (২০)।

এ ব্যাপারে র‌্যাব ১২ সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন, গত মঙ্গলবার রাত সাড়ে ৯টায় অস্ত্রের মুখে ভয় দেখিয়ে শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে মাইক্রো করে ওই মাদ্রাসা শিক্ষককে অপহরণ করে নিয়ে যায়। এ বিষয়ে তার বড় ভাই টাঙ্গাইল র‌্যাব অফিসে লিখিত অভিযোগ দায়ের করে। পরে র‌্যাবের গোয়েন্দা তৎপরতা ও অনুসন্ধান চলতে থাকে। অপহরণকারীরা ওই মাদ্রসা শিক্ষকে নিয়ে বিভিন্ন স্থান পরিবর্তন করে এবং পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণের দাবি করে।

পরে বুধবার সন্ধ্যায় আভিযান পরিচালনা করলে অপহরণকারীরা র‌্যাবের উপস্থিতি বুঝতে পেয়ে রাবনা বাইপাসে মাদ্রাসা শিক্ষককে হাত, পা ও মুখ বাধা অবস্থায় ফেলে রেখে চলে যায়। পরে বৃহস্পতিবার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত অপরহরণকারী চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়।

এই বিষয়ে ওই মাদ্রাসা শিক্ষক নিজে বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। অন্যান্য আসামীদের গ্রেফতারের অভিযান চলমান রয়েছে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ