ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

টাঙ্গাইলে খাদ্যবান্ধব কর্মসূচির চাল ও মদসহ গ্রেফতার ৫

প্রকাশনার সময়: ২১ ডিসেম্বর ২০২১, ১৫:০৮

টাঙ্গাইলে পৃথক অভিযানে সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির পাচার হওয়া দশ বস্তা চালসহ একজন, দশ কেজি গাঁজাসহ দুইজন এবং ৯৮ লিটার দেশীয় চোলাই মদসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার দুপুরে র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

সোমবার রাতে ও মঙ্গলবার সকাল পর্যন্ত র‌্যাবের পৃথক এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, টাঙ্গাইল সদর উপজেলার বড়বেলতা গ্রামের মৃত সিদ্দিক মণ্ডলের ছেলে মুকুল মণ্ডল (৪৯), শহরের কান্দাপাড়া এলাকার মৃত সহতি রবিদাসের ছেলে শংকর রবি দাস (৫০), কৃষ্ণ রবিদাসের ছেলে সুশান্ত রবিদাস (২৭), ব্রাহ্মণবাড়িয়ার হরিপুর এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে মো. রুবেল (৩২), এবং সাগরতলা এলাকার শাহজাহান মিয়ার ছেলে সুমন মিয়া (২২)।

আব্দুল্লাহ আল মামুন বলেন, সোমবার রাত সোয়া ১১টায় সদর উপজেলার পোড়াবাড়ী বাজারের একটি গুদাম ঘরে অভিযান চালিয়ে পাচার করা সংরক্ষিত সরকারী খাদ্য বান্ধব কর্মসূচির দশ বস্তা চালসহ মুকুল মণ্ডল গ্রেফতার করা হয়। অপরদিকে মঙ্গলবার ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাবনা বাইপাসে অভিযান চালিয়ে দশ কেজি গাঁজাসহ রুবেল ও সুমন মিয়া এবং শহরের কান্দাপাড়া এলাকায় ৯৮ লিটার দেশীয় চোলাই মদসহ শংকর ও সুশান্ত নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

নয়া শতাব্দী/এস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ