ঢাকা, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ১ জিলকদ ১৪৪৫

যশোরে যুবককে ছুরি মেরে হত্যা

প্রকাশনার সময়: ১৭ ডিসেম্বর ২০২১, ২২:১৭

যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আব্দুর রহমান রাকিব সর্দার (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যার দিকে শহরের বকচর হুসতলা কবর স্থানের পশ্চিম পাশে বিষে মোড়ে শহিদুলের চটপট্টির দোকানের পাশে এ ঘটনা ঘটে। স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে কারা কি কারণে তাকে হত্যা করেছে সে বিষয়ে তদন্ত চলছে বলে পুলিশ জানিয়েছেন।

নিহত বকচর হুশতলা কবর স্থান এলাকার মৃত লিটু সর্দারের ছেলে।

মৃতের ছোট ভাই রাজিব সর্দার জানান, শুক্রবার সন্ধ্যার দিকে বাড়ি থেকে বের হয়ে স্থানীয় বিষে মোড়ে শহিদুলের চটপট্টির দোকানে চটপট্টি খেতে যায়। এ সময় অজ্ঞাতনামা ১০/১২ জন তার উপর হামলা চালিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে জখম করে।

স্থানীয় লোকজন তাকে হাসপাতালের জরুরি বিভাগে আনলে কর্তব্যরত চিকিৎসক মুরসালিনুর রহমান মৃত ষোষণা করেন।

তিনি আরও জানান, স্থানীয়দের মাধ্যমে শুনেছেন সবুজ নামে এক যুবক আব্দুর রহমান রাকিবকে ছুরিকাঘাত করেছে। কি কারণে ছুরিকাঘাত করেছে সে বিষয়ে জানতে পারিনি।

জরুরি বিভাগের চিকিৎসক মুরসালিনুর রহমান জানান, লোকজন মৃত অবস্থায় আব্দুর রহমান সর্দার রাকিবকে জরুরি বিভাগে মৃত অবস্থায় আনেন। বহনকৃত মৃত উল্লেখ করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরও জানান, মৃতের দুই রানে, বুকে ও পিঠে ছুরিকাঘাত করা হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ