ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

বন্ধুর সাথে দেখা করতে গিয়ে খুন 

প্রকাশনার সময়: ২৮ ডিসেম্বর ২০২১, ০৪:৪৪

ঢাকা ডেমরা থানা এলাকায় গত ২৫ ডিসেম্বর শনিবার সোহেল রানা হত্যার মূল হত্যাকারী ও সহোযোগীকে পিরোজপুর মঠবাড়িয়া থেকে আটক করেছে মঠবাড়িয়া থানা পুলিশ।

সোমবার বিকেলে উপজেলার মধ্য তুষখালী গ্রামের বাড়ি থেকে খোকন মিয়ার ছেলে আলামীন ও তার সঙ্গে থাকা নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার জাবরপুর গ্রামের আলমগীরের মেয়ে পুষ্প আক্তারকে আটক করে।

অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মাদ ইব্রাহীম বলেন, সোমবার দুপুরে ডিএমপি থেকে একটি ম্যাসেজ পাই। পরে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ ও ডিবি পুলিশ নিয়ে অভিযান চালিয়ে তুষখালী থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের ডিএমপি পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, সোহেল রানা তার স্ত্রী সাথী ও ১ বছরের শিশু কন্যা সাহিবা জান্নাত সিফা কে নিয়ে নওগাঁ জেলার মান্দা উপজেলার কুশুমবা গ্রাম থেকে গত ২৪ ডিসেম্বর ঢাকা এক আত্মীয়র বাসায় বেড়াতে আসে। সেখান থেকে সোহেল রানা গত ২৫ ডিসেম্বর শনিবার বিকেলে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ বন্দুদের সাথে দেখা করতে যায়। এরপর আর বাসায় ফিরেনি।

পরবর্তীতে ২৬ ডিসেম্বর রোববার ডেমরা থানা পুলিশ পূর্ব বক্সনগর একটি মাদ্রাসার নির্মাণাধীন ভবনের চিপা গলি থেকে সোহেল রানার মরদেহ উদ্ধার করে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ