ঢাকা, রোববার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির লিফলেট বিতরণ শুরু

প্রকাশনার সময়: ২৫ এপ্রিল ২০২৪, ২০:২১

আসন্ন উপজেলা নির্বাচন বর্জনের আনুষ্ঠানিক সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। সেইসঙ্গে জনসাধারণকেও নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করেছে বিএনপি। নরসিংদীর সদর উপজেলা থেকে ঢাকা বিভাগে লিফলেট কার্যক্রম শুরু হয়েছে।

এরআগে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেলে নরসিংদী জেলা বিএনপি অফিসে জেলার কর্মীসভা অনুষ্ঠিত হয়। ওই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ।

এসময় তিনি বলেন, বর্তমান ভোটচোর, ক্ষমতা জবরদখলকারী ও ফ্যাসিস্ট সরকারের অধীনে বিএনপি কোনো নির্বাচনে যাবে না। কারণ গত ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনেও দেশের শতকরা ৯৫ ভাগ মানুষ আওয়ামী লীগকে বয়কট করেছে। সেই কারণে এবার উপজেলা নির্বাচনে দলীয় প্রতীকে নির্বাচন করছে না সরকার। তবে যত কৌশলই অবলম্বন করুক না কেন আওয়ামী লীগকে জনগণ লাল কার্ড দেখাবে।

তিনি বলেন, আমরা দেশের জনগণকে বলবো- আসুন আপনারা নিজেদের অধিকার আদায় এবং অবৈধ সরকারকে প্রতিরোধের অংশ হিসেবে এবারের উপজেলা নির্বাচনে ভোটপ্রদানে বিরত থাকুন এবং অন্যদেরও উৎসাহিত করুন।

সভায় সাবেক এমপি ও নরসিংদী জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা সরদার সাখাওয়াত হোসেন বকুলের সভাপতিত্বে এবং জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বিএনপির ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটো, বিশেষ বক্তা সহ সাংগঠনিক সম্পাদক কাজী সাইয়্যেদুল আলম বাবুল। সভা শেষে নেতৃবৃন্দ লিফলেট বিতরণ করেন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ