ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

ত্রিশালে বাস ইউটার্ন নেয়ার সময় অটোরিকশার সঙ্গে সংঘর্ষ, শিশুসহ নিহত ৩

প্রকাশনার সময়: ২৮ মার্চ ২০২৪, ১৩:৪০ | আপডেট: ২৮ মার্চ ২০২৪, ১৫:২২

ময়মনসিংহের ত্রিশালে একটি বাস ইউটার্ন নেয়ার সময় সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষে শিশুসহ ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল বাজারের সাইফুল কমিশনারের বাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোরিকশা চালক উপজেলার সদর ইউনিয়নের চিকনা মনোহর গ্রামের মৃত আব্দুস ছামাদের ছেলে শরিফুল ইসলাম (৩৩), নজরুল বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী সালমান আজাদী (২৫) ও উপজেলার বৈলর ইউনিয়নের রুদ্রগ্রাম এলাকার এনামূল হক শামীমের মেয়ে রুবাইরা তাজনিম (২)।

ত্রিশাল থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা শেরপুরগামী সোনার ময়না পরিবহনের বাসটি ইউটার্ন নেয়ার সময় ময়মনসিংহ থেকে ছেড়ে যাওয়া ত্রিশালগামী যাত্রীবাহী অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সঙ্গে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই এক শিশু রুবাইরা তাজনিমের মৃত্যু হয় এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়ার পর অপর দুজনের মৃত্যু হয়।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) চাঁদ মিয়া বলেন, সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাটি ঘটে। এতে এক শিশুকে স্থানীয় হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত আরও দুজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তাদের মৃত্যু হয়। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক। ঘাতক বাসকে জব্দ করা গেলেও চালক পলাতক। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নয়াশতাব্দী/একে/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ