ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জিলকদ ১৪৪৫

উড়ো চিঠি দিয়ে অগ্নিসংযোগ ও হত্যার হুমকি, গ্রেপ্তার ১

প্রকাশনার সময়: ১৭ মার্চ ২০২৪, ১৯:১৯

কুড়িগ্রামের উলিপুরে উড়ো চিঠি দিয়ে অগ্নিসংযোগ ও হত্যার হুমকির ঘটনায় সাখাওয়াত হোসেন (৩৩) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৭ মার্চ) বিকেলে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার সাখাওয়াত হোসেন উলিপুর পৌরসভার পশ্চিম শিববাড়ী গ্রামের আজাহার আলীর ছেলে।

জানা গেছে, গত ২ মার্চ সকালে পশ্চিম শিববাড়ী গ্রামের আজগার আলীর বসতবাড়ীর আঙ্গিনা ঝাড়ু দেওয়ার সময় একটি ঠিকানা বিহীন লিখিত চিঠি দেখতে পান তার স্ত্রী। তাদের ছোট ছেলেকে দিয়ে চিঠিটি পড়িয়ে দেখতে পান ১ লাখ টাকা চাঁদা দাবি, বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকির কথা লেখা আছে। চাঁদার টাকা মোবাইল ফোনের মাধ্যমে দিতে বলেন হুমকিদাতা। টাকা না দিলে আজগার আলী ও তার সন্তানদেরকে খুন ও বসতবাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার হুমকি দেন। ঘটনার দিন পুনরায় গত ১১ মার্চ গভীর রাতে আজগার আলী ও তার পরিবারের লোকজন বিকট শব্দ শুনতে পেয়ে ঘুম থেকে উঠে দেখেন তার বাড়ির গেইটের সামনে একটি পেট্রোলযুক্ত ফটকা বোমা জ্বলছে। তার ডাক চিৎকারে এলাকাবাসীরা এগিয়ে এসে পেট্রোলযুক্ত ফটকা বোমা সদৃশ্য নিভিয়ে ফেলেন। পরে বসতবাড়ির আঙ্গিনায় পূর্বের ন্যায় চাঁদা ও হত্যার হুমকির একটি ঠিকানা বিহীন লিখিত চিঠি দেখতে পান।

এ ঘটনায় উলিপুর থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী আজগার আলী। মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান অভিযান চালিয়ে শনিবার (১৬ মার্চ) রাতে হুমকিদাতা সাখাওয়াত হোসেনকে গ্রেপ্তার করেন।

রোববার (১৭ মার্চ) বিকেলে উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। ঘটনার সাথে আরো কেউ জড়িত আছে কিনা, তা তদন্ত করা হচ্ছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ