ঢাকা, শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ২ জিলকদ ১৪৪৫

ধর্ষণের পর ব্ল্যাকমেইল, ছাত্রলীগ নেতাসহ আটক ২

প্রকাশনার সময়: ০৩ মার্চ ২০২৪, ১৮:৩৬

পটুয়াখালীর বাউফলে এক নারীকে ধর্ষণের ঘটনায় সুজন হাওলাদার (২৪) নামের এক ছাত্রলীগ নেতা এবং রাজিব হাওলাদার (২২) নামের এক অটোচালককে আটক করা হয়েছে।

রোববার (৩ মার্চ) দুপুরে বাউফল থানার এসআই মনিরুজ্জামান ও এসআই মাসুদের নেতৃত্বে পুলিশ উপজেলার কাছিপাড়া বাজার থেকে তাদের আটক করে।

জানা গেছে, কয়েকদিন আগে সুজন ও রাজিব ওই নারীকে (২৮) ধর্ষণ করে। এসময় তারা আপত্তিকর অবস্থার ছবি মোবাইলে ধারণ করে। এরপর ওই ছবি দেখিয়ে পুনরায় শারীরিক সম্পর্ক করতে চাইলে ভুক্তভোগী রাজি না হওয়ায়, ওই আপত্তিকর ছবি তার স্বামীর মোবাইলে পাঠানো হয়।

এ ঘটনায় ভিকটিম রোববার সকালে বাউফল থানায় লিখিত অভিযোগ দাখিল করলে, পুলিশ দুপুর ১টার দিকে তাদের আটক করে থানায় নিয়ে আসে।

আটক সুজন কাছিপাড়া ইউনিয়নের জাহাঙ্গীর হোসেনের ছেলে এবং ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। অপর আটক রাজিবের বাবার নাম ফজলু হাওলাদার। তিনি অটোচালক বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, ওই নারীকে ধর্ষণ করা হয় এবং সেই ছবি তুলে তার স্বামীর কাছে পাঠানো হয়। অভিযোগের প্রেক্ষিতে ঘটনার সঙ্গে জড়িত দুই যুবককে আটক করা হয়েছে।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ