ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

চোখের চিকিৎসা নিতে লন্ডন যাচ্ছেন সাকিব

প্রকাশনার সময়: ১৪ জানুয়ারি ২০২৪, ১৮:২৩

নির্বাচনী ব্যস্ততার পর বেশ জোরেশোরেই অনুশীলন শুরু করেন সাকিব আল হাসান। এবারের বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে খেলবেন এই তারকা ক্রিকেটার। তবে প্রস্তুতিতেই ধাক্কা খেলেন সাকিব। চোখের রেটিনায় সমস্যার কারণে লন্ডনে চিকিৎসা নিতে যেতে হচ্ছে তাকে।

ভারত বিশ্বকাপে নিজের সেরাটা দিতে না পারায় পুরোপুরি ব্যর্থ হয় বাংলাদেশ। বিশ্বকাপ ব্যর্থতা নিয়ে এক প্রশ্নের জবাবে সাকিব বলেন- চোখের সমস্যার কথা, ঠিকভাবে বল খেলতে না পারার কথা। বিপিএল শুরু আগে সেই সমস্যা আবারও ভোগাচ্ছে বিশ্বসেরা অলরাউন্ডারকে।

রোববার (১৪ জানুয়ারি) বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে রংপুর রাইডার্সের অনুশীলনের সময় ছিল সকাল ১১টায়। সবাই ঠিক সময়ে আসলেও, সাকিব মাঠে প্রবেশ করেন এক ঘণ্টা বাদে।

তবে এদিন সাকিবকে দেখা গেলো অন্য রূপে। ব্যাটিং অনুশীলনের সময় চোখে চশমা পরে মাঠে নামেন তিনি। বিশ্বকাপের সময় যে সমস্যা দেখা দেয়, সেটা এখনও ভোগাচ্ছে তাকে। বল দেখতে অসুবিধা হওয়ায় চশমা পরেই মাঠে নামেন তিনি।

এদিন নেটে বেশ কিছুক্ষণ ব্যাটিং অনুশীলন করেন সাকিব। এ সময় তার পেছনে দাঁড়িয়ে পর্যবেক্ষণ করেন বিসিবির চিকিৎসক মঞ্জুর হোসেন চৌধুরী। তার অধীনেই রিহ্যাব করেন টাইগার পোস্টারবয়।

জানা গেছে, চোখের সমস্যার কারণে বল দেখতে এবং ব্যাটিংয়ের সময় মাথার পজিশন ঠিক থাকছে না সাকিবের। তাই দু-একদিনের মধ্যেই চিকিৎসার জন্য লন্ডনে যাবেন তিনি। যদি রিপোর্ট ভালো আসে, তাহলে ১৯ জানুয়ারি থেকে শুরু হওয়া বিপিএলে নিজেদের প্রথম ম্যাচ থেকেই খেলবেন তিনি। অন্যথায় মিস করতে পারে শুরুর কয়েকটি ম্যাচ।

নয়া শতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ