ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

অনলাইন জরিপ

তারিখ:  ২২ ফেব্রুয়ারি ২০২৪

জনগণের ওপর প্রতিশোধ নিতেই বিদ্যুৎ ও জ্বালানির দাম বাড়ানো হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি নেতা রুহুল কবির রিজভী। আপনিও কি তাই মনে করেন?

ভোট দিন

অনলাইন জরিপের পুরোনো ফলাফল

তারিখ: ১৭ এপ্রিল, ২০২৪

প্রশ্ন: বিসিবির ক্রিকেট অপারেশনস চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, ‘আইপিএল থেকে মুস্তাফিজের শেখার কিছু নেই’। আপনিও তার এই বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (nan %)
না - (nan %)
মন্তব্য নেই - (nan %)

তারিখ: ২১ মার্চ, ২০২৪

প্রশ্ন: ‘চাঁদাবাজি বন্ধ করা সম্ভব নয়’ বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আপনিও তার এই বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (nan %)
না - (nan %)
মন্তব্য নেই - (nan %)

তারিখ: ১৬ ফেব্রুয়ারি, ২০২৪

প্রশ্ন: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল জেল থেকে বের হয়ে আবারও দিবাস্বপ্নে বিভোর হয়ে পড়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আপনি কি এই মন্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (nan %)
না - (nan %)
মন্তব্য নেই - (nan %)

তারিখ: ১০ ফেব্রুয়ারি, ২০২৪

প্রশ্ন: আলোচিত দম্পতি মুশতাক-তিশাকে একুশে বইমেলা থেকে বিতাড়িত করা হয়েছে। আপনি কি বিষয়টি সমর্থন করেন?

হ্যাঁ - (nan %)
না - (nan %)
মন্তব্য নেই - (nan %)

তারিখ: ২৩ জানুয়ারি, ২০২৪

প্রশ্ন: ‘শরীফ থেকে শরীফা’ গল্পের পাতা ছিড়ে ফেলায় শিক্ষক মাহতাবকে চাকরিচ্যুত করেছে ব্র্যাক বিশ্ববিদ্যালয়। আপনি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের এই সিদ্ধান্ত সমর্থন করেন?

হ্যাঁ - (nan %)
না - (nan %)
মন্তব্য নেই - (nan %)

তারিখ: ১৫ জানুয়ারি, ২০২৪

প্রশ্ন: সরকার বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মানবিক অধিকার কেড়ে নিয়েছে বলে দাবি করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আপনি তার এই দাবির সঙ্গে একমত?

হ্যাঁ - (nan %)
না - (nan %)
মন্তব্য নেই - (nan %)

তারিখ: ১১ জানুয়ারি, ২০২৪

প্রশ্ন: ভোটের ফলাফল ঢাকার একটি উচ্চ পর্যায়ের টেবিল থেকে নির্ধারিত হয়েছে- দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মঈন খান। আপনি কি তার বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ - (nan %)
না - (nan %)
মন্তব্য নেই - (nan %)

তারিখ: ০৮ জানুয়ারি, ২০২৪

প্রশ্ন: নির্বাচন সুষ্ঠু-শান্তিপূর্ণ হয়েছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দেশবাসী বিএনপি-জামায়াতের ভোট প্রতিহতের জবাব ব্যালটের মাধ্যমে দিয়েছে। আপনি কি তার বক্তব্যের সাথে একমত?

হ্যাঁ - (nan %)
না - (nan %)
মন্তব্য নেই - (nan %)

তারিখ: ০৪ জানুয়ারি, ২০২৪

প্রশ্ন: আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, ৭ জানুয়ারির নির্বাচনে বাংলাদেশের মানুষ বিশ্বকে দেখাবে যে, তারা গণতন্ত্রের মানে বোঝে, তারা ভোটাধিকার প্রয়োগ করতে জানে। আপনি কি তার বক্তব্যের সাথে একমত?

হ্যাঁ - (nan %)
না - (nan %)
মন্তব্য নেই - (nan %)

তারিখ: ১৪ আগস্ট, ২০২৩

প্রশ্ন: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নির্বাচনে না এলেও অনেক দল আসবে। আপনিও কি তাই মনে করেন?

হ্যাঁ - (২১.৭৪ %)
না - (৬৫.২২ %)
মন্তব্য নেই - (১৩.০৪ %)

তারিখ: ৩১ জুলাই, ২০২৩

প্রশ্ন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি যে বিশৃঙ্খলা করেছে তাতে আজকেই তাদের ওপর মার্কিন ভিসানীতি প্রয়োগ করা উচিত। আপনিও কি তাই মনে করেন?

হ্যাঁ - (১৯.৩৫ %)
না - (৬৪.৫২ %)
মন্তব্য নেই - (১৬.১৩ %)

তারিখ: ২১ জুলাই, ২০২৩

প্রশ্ন: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বাংলাদেশে জামায়াতের রাজনীতি করার কোনো অধিকার নেই। আপনি কি ওনার সঙ্গে একমত?

হ্যাঁ - (৩০.০০ %)
না - (৬০.০০ %)
মন্তব্য নেই - (১০.০০ %)

তারিখ: ১০ জুলাই, ২০২৩

প্রশ্ন: গণপ্রতিনিধিত্ব আদেশের (আরপিও) নতুন সংশোধনীর প্রসঙ্গে সিইসি কাজী হাবিবুল আউয়াল বলেছেন, আরপিও সংশোধনীর ফলে নির্বাচন কমিশনের ক্ষমতা বেড়েছে। আপনিও কি তাই মনে করেন?

হ্যাঁ - (১৩.০৪ %)
না - (৬৫.২২ %)
মন্তব্য নেই - (২১.৭৪ %)

তারিখ: ০১ জুলাই, ২০২৩

প্রশ্ন: আওয়ামী লী‌গের সাধা‌রণ সম্পাদক ওবায়দুল কা‌দের ব‌লে‌ছেন, জামায়াতে ইসলামী হলো বিএনপির বি-টিম। আপনিও কি তাই মনে করেন?

হ্যাঁ - (৬০.০০ %)
না - (১৫.০০ %)
মন্তব্য নেই - (২৫.০০ %)

তারিখ: ২৫ জুন, ২০২৩

প্রশ্ন: বাজারে জিনিসপত্রের দাম নিয়ে কেউ ষড়যন্ত্র করলে সরকার আইন অনুযায়ী ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। মন্ত্রীর বক্তব্যের প্রতিফলন ঘটবে বলে আপনি মনে করেন?

হ্যাঁ - (২১.৭৪ %)
না - (৬৯.৫৭ %)
মন্তব্য নেই - (৮.৭০ %)

তারিখ: ১৮ জুন, ২০২৩

প্রশ্ন: বিএনপির নেতারা ঘুম থেকে উঠেই বিদেশি দূতাবাসে নালিশ করতে যান বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আপনি কি ওনার সঙ্গে একমত?

হ্যাঁ - (২২.৭৩ %)
না - (৬৮.১৮ %)
মন্তব্য নেই - (৯.০৯ %)

তারিখ: ১০ জুন, ২০২৩

প্রশ্ন: সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ ১০ শতাংশের বেশি ভোট পাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনিও কি তাই মনে করেন?

হ্যাঁ - (৭৫.০০ %)
না - (১৫.০০ %)
মন্তব্য নেই - (১০.০০ %)

তারিখ: ০৭ জুন, ২০২৩

প্রশ্ন: রাজনৈতিক সংকট নিরসনে সংলাপের কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। মন্ত্রীর এই বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ - (৭৮.১৩ %)
না - (৬.২৫ %)
মন্তব্য নেই - (১৫.৬৩ %)

তারিখ: ০২ জুন, ২০২৩

প্রশ্ন: নিত্যপণ্যের দাম বাড়লেও বৈশ্বিক পরিস্থিতির যে অবস্থা, সেই বিবেচনায় বাংলাদেশের অবস্থান ভালো বলে মনে করেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। আপনিও কি তাই মনে করেন?

হ্যাঁ - (২৫.০০ %)
না - (৬২.৫০ %)
মন্তব্য নেই - (১২.৫০ %)

তারিখ: ২৮ মে, ২০২৩

প্রশ্ন: নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেছেন, গাজীপুরের মতো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনও সুষ্ঠু হবে। ইসির বক্তব্যের প্রতিফলন ঘটবে বলে আপনি মনে করেন?

হ্যাঁ - (১৯.৩৫ %)
না - (৭০.৯৭ %)
মন্তব্য নেই - (৯.৬৮ %)
  • সর্বশেষ
  • জনপ্রিয়