ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫

টিকা নিবন্ধনে বাদ পড়া শিক্ষার্থীদের তথ্য চেয়েছে রাবি

প্রকাশনার সময়: ২৭ জুলাই ২০২১, ১৭:৪৮

৪র্থ ধাপে টিকার নিবন্ধনের জন্য শিক্ষার্থীদের তথ্য চেয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রশাসন। ৩য় ধাপেও বাদ পড়া শিক্ষার্থীরা আগামীকাল ২৮ জুলাই (বুধবার) থেকে আগামী ১৬ আগস্ট (সোমবার) পর্যন্ত তথ্য দিতে পারবেন।

আজ মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. আজিজুর রহমানের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১ম ও ২য় ধাপে যেসকল শিক্ষার্থীর তথ্য স্বাস্থ্য অধিদপ্তর ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন বরাবর পাঠানো হয়েছিলো তারা সুরক্ষা ওয়েবসাইট বা অ্যাপে গিয়ে ভ্যাকসিনের জন্য নিবন্ধন করতে পারছে এবং অনেকেই ইতোমধ্যে ভ্যাকসিন পেয়ে গেছে।

আর ৩য় ধাপে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যারা তথ্য প্রদান করেছে, তাদের তালিকা ১৮ জুলাই ২০২১ তারিখে স্বাস্থ্য অধিদপ্তর ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন বরাবর পাঠিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। তবে ঈদের ছুটির কারণে নতুন তালিকার তথ্যগুলো সুরক্ষা অ্যাপে আপলোড করতে বিলম্ব হতে পারে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, যারা জাতীয় পরিচয়পত্র না থাকার কারণে ৩য় ধাপেও আবেদন করতে পারেনি, তাদের অনেকেই ইতোমধ্যে নতুন জাতীয় পরিচয়পত্র হাতে পেয়েছে এবং অনেকের জাতীয় পরিচয়পত্র আবেদন প্রক্রিয়াধীন। এ সকল ছাত্রছাত্রীদের জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ৪র্থ ধাপে তথ্য সংগ্রহের উদ্যোগ নিয়েছে। যারা পূর্বে তথ্য দিতে পারেনি তারা আগামীকাল ২৮ জুলাই সকাল ১০ টা থেকে নিম্নে প্রদত্ত লিঙ্কে গিয়ে তথ্য প্রদান করতে পারবে। এ ধাপের তথ্য প্রদানের শেষ তারিখ ১৬ আগস্ট তারিখ রাত ১২টা।

লিঙ্কঃ https://sites.ru.ac.bd/studentnid/login.php

তবে যে সকল শিক্ষার্থীর জাতীয় পরিচয়পত্র নেই এবং এখনও যারা আবেদন করেনি তাদেরকে নির্বাচন কমিশনের এই লিঙ্কে (https://services.nidw.gov.bd/new_voter) প্রবেশ করে দ্রুত আবেদন করতে বলা হয়েছে। জাতীয় পরিচয় পত্র ব্যতীত টিকা গ্রহণের কোন সুযোগ নেই।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ