ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জিলকদ ১৪৪৫

মোবাইলে প্রেম করে বিয়ে, অতঃপর...

প্রকাশনার সময়: ২১ ডিসেম্বর ২০২১, ১৫:৩৫ | আপডেট: ২১ ডিসেম্বর ২০২১, ১৫:৩৯

নোয়াখালীর চাটখিল উপজেলার পরকোর্ট ইউনিয়ন থেকে ফারজানা আক্তার সোহানা (২০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে সে পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছে বলে ধারণা পুলিশের।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকালে পূর্ব সোসালিয়া ছোট শেখের বাড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ফারজানা আক্তার সোহানা ওই বাড়ীর সোহাগ শেখের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১ বছর আগে এক প্রবাসীর সাথে মোবাইলে বিয়ে হয় ফারজানা আক্তার সোহানার। বিয়ের পর থেকে প্রবাসী স্বামী দেশে না আসায় শশুর বাড়ি যাওয়া হয়নি তার। গত ১ বছর ধরে বাবার বাড়িতে পরিবারের সদস্যদের সাথে থাকতো সোহানা। মঙ্গলবার সকালের কোন একসময় বাবার পরিবারের লোকজনের অজান্তে নিজের কক্ষের সিলিং ফ্যানের সাথে নিজের গায়ে ব্যবহৃত ওড়না গলায় পেঁছিয়ে আত্মহত্যা করে সে। পরে বিষয়টি দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থরে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করেছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ