ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

বেরোবি নাটোর জেলা সমিতির নেতৃত্বে কাউছার-নিরব

প্রকাশনার সময়: ০৫ মার্চ ২০২৪, ১৭:২১

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) নাটোর জেলা সমিতির কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি ম্যানেজমেন্ট স্টাডিস বিভাগের তৌহিদুল ইসলাম কাউসার এবং সাধারণ সম্পাদক রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মো. নাইমুল ইসলাম নিরব মনোনীত হয়েছেন।

মঙ্গলবার (৫ মার্চ) সংগঠনটির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক বিবৃতিতে নব্য কমিটির অনুমোদন দেয়া হয়। আগামী এক বছরের জন্য এই কমিটি কার্যকর থাকবে।

অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি- মো. মনিরুল ইসলাম, মো. রায়হান চৌধুরী, মো. হাবিব, মো. মোস্তাফিজুর রহমান, মো. সজীব সরকার, মোছা. জান্নাতুল ফেরদৌস মিলি, মোছা. রিজিয়া পারভীন, মো. রাসেল আহামেদ, মো. সম্রাট। যুগ্ম সাধারণ সম্পাদক- মো. ইমাম, মো. ফরিদ শাহ্, মো. নাইম পারভেজ, উম্মে সিরাতুন জান্নাত, মোছা. সুমাইয়া খান অনামিকা, মো. মঈন উদ্দিন ভুইয়া।

সাংগাঠনিক সম্পাদক- উজ্জল হোসেন, মো. জামিল আহামেদ, মো. রাসেল, মো. ইলিয়াস, মাধুর্য হোসাইন, মো. আশরাফুল, স্বপন আলী, মো. সজল আহামেদ। দপ্তর সম্পাদক আবু সুফিয়ান আল মামুন, উপ-দপ্তর সম্পাদক- সুমন হালদার, মো. ইমন। প্রচার সম্পাদক- মাহিন আহামেদ। উপ-প্রচার সম্পাদক- মোছা. আফরিন আক্তার, ইয়ামিন হুসাইন, মো. আশিকুল ইসলাম। ছাত্রী বিষয়ক সম্পাদক- মোছা. কণিকা। উপ- ছাত্রী বিষয়ক সম্পাদক- মিরানা ইসলাম মিলা। সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক- জারিবুল ইসলাম শাওন। উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক- মোছা. মীম আক্তার, মো. মামুন,মো. জাহিদ হাসান। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. রাসেল রায়হান। উপ- তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আব্দুল হাদি।

ক্রীড়া সম্পাদক মো. শরিফ। উপ-ক্রীড়া সম্পাদক- মো. স্বাধীন হোসেন, পূজা কুন্ড। স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নাইম ইসলাম। উপ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হিরা মনি। কার্যকরী সদস্য- সজল কুমার পিকে, ফাহমিদা আক্তার নূপূর, শারমি কুন্ড, আহসান হাবিব, পপি রানী, মলি দেব নাথ, সাবরিনা আক্তার, মো. নাইবুর হোসাইন, হুমায়ন আহামেদ।

নাটোর জেলা সমিতির সভাপতি তৌহিদুল ইসলাম কাউসার বলেন, নাটোর জেলা সমিতি বেরোবিতে অন্যতম একটি সংগঠন। কমিটি দেয়ার আগে আমাদের সবাইকে নিয়ে আলোচনা সভা করা হয়েছিল। সেখানে সবার কথা ছিল সংগঠনকে গতিশীল করে তোলা। সেই জায়গা থেকে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো তাদের দেয়া কথা গুলো রাখার।

তিনি বলেন, সম্মানিত উপদেষ্টা মণ্ডলীর নির্দেশনা এবং আমাদের ছোট-বড় ভাই-বোনদের নিয়ে এগিয়ে যাবে আমাদের প্রাণের সংগঠন। অন্যান্য জেলা সমিতির তুলনায় নাটোর জেলা সমিতি কে ইউনিক করে গড়ে তুলবো।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ