ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জিলকদ ১৪৪৫

ভারতীয় অ্যাম্বুলেন্স উপহার পেল বগুড়া পৌরসভা

প্রকাশনার সময়: ২৬ ডিসেম্বর ২০২১, ১৮:৩৭

ভারতীয় সহকারী হাই কমিশন রাজশাহীর পক্ষ থেকে বগুড়া পৌরসভাকে একটি অত্যাধুনিক অ্যাম্বুলেন্স প্রদান করা হয়েছে। রোববার (২৬ ডিসেম্বর) বেলা ১১টায় রাজশাহী ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটী বগুড়া পৌরসভার মেয়র মো: রেজাউল করিম বাদশার হাতে অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন।

বগুড়া পৌরসভার হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাট্টি বলেন ভারত-বাংলাদেশের মধ্যে বন্ধুত্বপূর্ণ সুসম্পর্ক ১৯৭১ সাল থেকে হলেও মনে হয় শত বছরের। সেই বন্ধুত্বপূর্ণ সম্পর্কে করোনা ভ্যাকসিনসহ চিকিৎসা সরমাঞ্জাদি প্রদান করেছে ভারত সরকার। বাংলাদেশের জনগণের চিকিৎসা সেবা আরো উন্নত করতে ভারত সরকারের পক্ষ থেকে উপহার হিসেবে বগুড়া পৌরসভাকে অত্যাধুনিক অ্যাম্বুলেন্সটি প্রদান করা হয়েছে।

সভাপতির বক্তব্যে বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা বলেন, বগুড়া পৌরসভায় প্রায় ১০ লাখ মানুষ বসবাস করেন। দেশের বৃহৎ এই পৌরসভাকে একটি অত্যাধুনিক অ্যাম্বুলেন্স প্রদান করায় বগুড়া পৌরসভার পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। বলেন, এই অ্যাম্বুলেন্স এর মাধ্যমে জনগণের সেবা আরো প্রসারিত হবে। বগুড়ার উন্নয়নে তিনি সহযোগীতা অব্যাহত রাখার আহ্বান জানান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বগুড়াার অতিরিক্ত পুলিশ সুপার মো: মোতাহার হোসেন, বগুড়া পৌরসভার প্যানেল মেয়র-১ পরিমল চন্দ্র দাস, বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাফুজুল ইসলাম রাজ, পরিচালক তৌফিকুর রহমান ভান্ডারী বাপ্পি, বগুড়া পৌরসভার সচিব মো: রেজাউল করিম।

বগুড়া পৌরসভার শহর পরিকল্পনাবিদ আল মেহেদী হাসানের সঞ্চালনায় এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কাউন্সিলর লায়ন কবিরাজ তরুণ কুমার চক্রবর্তী, আব্দুল মতিন সরকার, রেজাউল করিম বাবলু, এরশাদুল বারী এরশাদ, এনামুল হক সুমন, রফিকুল ইসলাম রফিক, পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামাল, লাইসেন্স পরিদর্শক আব্দুল হাই, হিসাবরক্ষক ইকবাল হোসেন প্রমুখ।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ