বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

মেট্রোপলিটন এলাকায় অ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্বোধন

প্রকাশনার সময়: ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৯:২২

সাশ্রয়ী মূল্যে রংপুর মেট্রোপলিটন এলাকায় অ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নগরীর ধাপ মেট্রোপলিটন ট্রাফিক অফিসে ফিতা কেটে উদ্বোধন করেন রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবদুল আলীম মাহমুদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মেহেদুল করিম (সেবা), উপ-পুলিশ কমিশনার (সদর দফতর ও প্রশাসন) মহিদুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) আবু বক্কর সিদ্দিক, উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা বিভাগ) কাজী মুত্তাকী ইবনে মিনান, উপ-পুলিশ কমিশনার অপরাধ আবু মারুফ হোসেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ট্রাফিক উজ্জল কুমার রায়, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক দক্ষিণ) ফরহাদ ইসরুল কায়েস, সহকারী পুলিশ কমশিনার (ট্রাফিক উত্তর) জমির উদ্দিন, টিআই দেলোয়ার হোসেন প্রমুখ।

এ সময় পুলিশ কমিশনার বলেন, রংপুর মেট্রোপলিটন পুলিশ অপরাধ দমনে সক্রিয় ভূমিকার পাশাপশি অপরাধ তদন্ত, চাঞ্চল্যকর অপহরণ ও হত্যা মামলার রহস্য দ্রুততার সঙ্গে উদ্ঘাটন করায় ব্যাপক সাফল্য অর্জিত হয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে কোতোয়ালি থানাধীন লিচুবাগান এলাকার উজ্জ্বল নামীয় যুবক খুনের চাঞ্চল্যকর ঘটনার মূল আসামি গ্রেফতার ও খুনের রহস্য উদ্ঘাটন, গণেশপুর এলাকায় একই পরিবারের দু’বোন হত্যার চাঞ্চল্যকর মামলার রহস্য উম্মোচন ও ঘটনায় জড়িত আসামি গ্রেফতার, মরিচটারী এলাকায় শিশু হত্যার রহস্য উন্মোচন ও আসামি গ্রেফতার, পায়রা চত্বর সংলগ্ন মকবুল হোটেলের পাশে দোকান চুরির রহস্য উন্মোচন, আসামি গ্রেফতার ও চোরাই মাল উদ্ধার করা ইত্যাদি।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ