ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

বগুড়ায় কিশোর অপহরণের অভিযোগে যুবক গ্রেফতার

প্রকাশনার সময়: ১৯ ডিসেম্বর ২০২১, ১৭:২৮

বগুড়ার সারিয়াকান্দিতে অপহরণের অভিযোগে আসাদুজ্জামান আসাদ (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। সে উপজেলার কুতুবপুর ইউনিয়নের বড়কুতুবপুর গ্রামের উত্তর পাড়ার মোতাহার হোসেন ওরফে মকবুল সাকিদারের ছেলে।

জানা গেছে, বড়কুতুবপুর গ্রামের উত্তর পাড়ার মহিদুল সাকিদারের ছেলে কাওছার ইসলাম (১৩) কে অপহরণকারীরা গত শুক্রবার জুমার নামাজের সময় কৌশলে মাইক্রোবাসযোগে অপরহণ করে গাবতলী উপজেলার পদ্মপাড়া এলাকায় নিয়ে যায়। সন্ধার পর অপহরণকারীদের হাত থেকে কিশোর কাওছার সুযোগ বুঝে দৌঁড়ে পালিয়ে এসে চিৎকার করতে করতে পদ্মপাড়া এলাকায় বগুড়া-সারিয়াকান্দি সড়কে আসে। এসময় এক ভ্যান চালক তাকে উদ্ধার করে কাওছারের এলাকা বড়কুতুবপুরে সংবাদ দেয়।

সংবাদ পেয়ে সেখান খেকে বাড়িতে নিয়ে আসে তার পরিবার ও এলাকার লোকজন। কাওছারের কথা মতে অপহরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে এলাকাবাসী আসাদুজ্জামান আসাদকে রোববার সকালে আটক করে পুলিশে দেয়।

এব্যাপারে সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, কাওছারের পিতা মহিদুল সাকিদার বাদী হয়ে আসাদুজ্জামান আসাদকে এবং অজ্ঞাতনামা আরো ৩জনকে আসামী করে শনিবার রাতে থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামী আসাদুজ্জামান আসাদকে রোববার দুপুরে বগুড়া আদালতে প্রেরণ করা হয়েছে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ