ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

কক্সবাজারে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য আটক

প্রকাশনার সময়: ১৬ ডিসেম্বর ২০২১, ২১:৫৯

মহান বিজয় দিবসকে ঘিরে কক্সবাজারে ভিড় করেছেন দুই লক্ষাধিক পর্যটক। পর্যটকদের টার্গেট করে ছিনতাইয়ের পরিকল্পনা করছিল একটি চক্র। খবর পেয়ে ছুরিসহ কিশোর গ্যাংয়ের সাত সদস্যকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব জানিয়েছে- বৃহস্পতিবার ভোররাতে সুগন্ধা পয়েন্টস্থ ঝাউবাগানে ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের জন্য অবস্থান করছে। এসময় র‌্যাবের অভিযানে পালানোর চেষ্টাকালে সাতজনকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- শহরের কলাতলী লাইট হাউসপাড়ার মোহাম্মদ হোসেনের ছেলে মীম হাসান ফাহিম (২৩), দক্ষিণ বাহারছড়ার কবরস্থানপাড়ার সফি আলমের ছেলে সাইদুল আলম সানি (২০), উখিয়ার ডেইলপাড়া এলাকার সৈয়দ নুরের ছেলে মোহাম্মদ সোহেল (২১), শহরের জিয়া নগর এলাকার মোহাম্মদ নয়ন (১৭), সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের বাংলা বাজার এলাকার মোহাম্মদ রিদুয়ান (১৭), পশ্চিম নতুন বাহারছড়া এলাকার মোহাম্মদ ইমরান (১৫) ও একই এলাকার মোহাম্মদ শাওন (১৬)।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) ভোরে তাদের আটক করা হলেও বিষয়টি সন্ধ্যায় নিশ্চিত করেন কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (লিগ্যাল অ্যান্ড মিডিয়া) আবু সালাম চৌধুরী।

তিনি জানান, বৃহস্পতিবার সকাল থেকে সৈকতের সুগন্ধা পয়েন্টে পর্যটকদের ভিড়ে টার্গেট করে ছিনতাইয়ের প্রস্তুতি ছিল এ চক্রটির। খবর পেয়ে অভিযানে নামে র‌্যাব। র‌্যাব তাদের অবস্থান টের পেলে এদিক-সেদিক দৌড়ে পালাতে থাকে তারা। ধাওয়া করে সাতজনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে চারটি ছুরি, তিনটি ক্ষুর ও লোহার শিকল উদ্ধার করা হয়েছে। আটকদের কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হবে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ