ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

ইয়াবাসহ মাদক সম্রাট আটক, সহোদর পলাতক  

প্রকাশনার সময়: ১৫ ডিসেম্বর ২০২১, ২৩:৪৫

কক্সবাজার সদরের ঝিলংজায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ সাদ্দাম হোসেন (৩০) নামে এক চিহ্নিত মাদক সম্রাটকে আটক করেছে র‌্যাব-১৫। অভিযান টের পেয়ে ঘটনাস্থল থেকে মুসলিম উদ্দিন নামে সহোদর ও ইয়াবা পার্টনার পালিয়ে যায়। এসময় মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

মঙ্গলবার রাত আটটার দিকে উপজেলার ঝিলংজা ইউনিয়নের ব্র্যাক নার্সারি সামনে থেকে তাকে আটক করা হয়। পরে মোটরসাইকেলর সিটের নীচ থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক যুবকের নাম সাদ্দাম হোসেন (৩০)। তিনি সদর উপজেলার খরুলিয়ার নয়াপাড়া গ্রামের মমতাজের ছেলে। তার পলাতক যুবকের নাম মো.মুসলিম (১৯)। তার পিতার নাম মমতাজ।

র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (ল এন্ড মিডিয়া) মোহাম্মদ আবু সালাম চৌধুরীর পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ জানতে পারে যে, মোটরসাইকেল যোগে ইয়াবা পাচার হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ঝিলংজা ইউনিয়নের রহমতপুর ব্রাক নার্সারির সামনে চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে র‍্যাব। একটি মোটরসাইকেল তল্লাশি চৌকির সামনে আসলে দাঁড়ানোর সংকেত দেয়। এ সময় মোটরসাইকেল থেকে এক যুবক পালিয়ে যায়। পরে সাদ্দামকে আটক করা হয়। সাদ্দামের দেখানো মতে মোটরসাইকেলের সিটের নিচে লুকানো ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এদিকে এলাকাবাসী জানিয়েছেন, তারা দুই সহদোর শূন্য থেকে কোটিপতি হয়েছেন অল্প দিনে। তিন বছর আগেও তারা ছিলেন বেকার। তারা কয়েকজনের একটি সিন্ডিকেট নিয়ন্ত্রণ করছে পুরো এলাকার মাদক ব্যবসা।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ