ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

লালপুরে চলছে রমরমা মাদক কারবারি

প্রকাশনার সময়: ৩১ মার্চ ২০২৪, ১৭:৪১

লালপুরে মাদকের রমরমা কারাবারি চলছে। যেন মাদকে ভাসছে এই নাটোরের লালপুর। স্থানীয় সূত্রে জানা যায়, লালপুরের পার্শ্ববর্তী রাজশাহীর বাঘা ও কুষ্টিয়ার ভেড়ামারা, দৌলতপুর সীমান্ত হয়ে প্রতিদিন লালপুরে মাদক ঢুকছে। স্থানীয় প্রশাসনের নাকের ডগার ওপরে মাদক কারাবারি ও মাদকসেবীদের আড্ডা চললেও কেউ দেখতে পায় না। হাত বাড়ালেই মাদক পাওয়া যাওয়ার ফলে প্রতিদিন বাড়ছে মাদকসেবীর সংখ্যা। এতে অভিভাবকরা শঙ্কিত।

মাদকের ভয়াল থাবায় রয়েছে উপজেলার পুরাতন ঈশ্বরদী, লক্ষীপুর, মোমিনপুর, তিলকপুর, নবীনগর, গৌরীপুর, কাজীপাড়া, পালিদেহা, এয়ারপোর্ট মোড়, ভাদুর বটতলা, গোপালপুর পৌরসভা এলাকা, আব্দুলপুর, কলসনগর, ওয়ালিয়া, কদিমচিলান, মাঝগ্রাম, লালপুর চর, লালপুর কোলনি, আড়বাব, বিলমাড়ীয়া, নওসারা সুলতানপুর, আরাজী বাকনা, দিয়াড়শংকরপুর।

বিভিন্ন স্থানে সন্ধ্যার পর থেকে মাদকসেবীদের আড্ডা জমজমাটভাবে চলে গভীর রাত পর্যন্ত। এ আড্ডায় ছাত্র, শিক্ষক, আইনজীবীসহ নানা পেশার মানুষ যুক্ত হয়ে থাকে।

নাম প্রকাশ না করার শর্তে বিলমাড়ীয়া বাজারের একাধিক ব্যবসায়ী বলেন, তরকারি বাজার ও পুরাতন পরিষদের কাছে প্রতিদিন মাদকের হাট বসে, মনে হয় যেন মোটরসাইকেলের বাজার। মাদক কারবারি ও সেবনকারীদের সাথে পুলিশের সখ্যতা রয়েছে বলেও অভিযোগ রয়েছে।

উপজেলা প্রশাসন মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় মাদক কারবারি ও মাদকসেবীদের বিষয়ে কথা বলেও কোনো প্রতিকার পাওয়া যায় না বলে জানিয়েছেন কমিটির এক সদস্য।

এ বিষয়ে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহমেদ বলেন, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ