ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

মাদক সেবনরত ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ গ্রেপ্তার ৪

প্রকাশনার সময়: ২৬ মার্চ ২০২৪, ১৯:৪৩ | আপডেট: ২৬ মার্চ ২০২৪, ১৯:৫২

লালমনিরহাটে মাদক সেবনরত অবস্থায় আদিতমারি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ চার জনকে গ্রেপ্তার করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ।

সোমবার (২৫ মার্চ) রাতে লালমনিরহাট শহরের কোর্ট বিল্ডিংয়ের দক্ষিণ পার্শ্বে মডেল মসজিদ সংলগ্ন রেলের পরিত্যক্ত ভবন থেকে মাদক সেবনরত অবস্থায় তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- আদিতমারি উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের খাতাপাড়া এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী রাসেল মাহফুজ ওরফে ডেন্টিস্ট (৩৮), তালুক খুটামারা এলাকার মৃত অপুর আলীর ছেলে নুর ইসলাম (৩৬), মডেল মসজিদ এলাকার মৃত হোসেন আহমেদের ছেলে মোস্তাফিজুর রহমান (৫২) ও মদিনাপাড়া এলাকার মৃত ফজলার রহমানের ছেলে নুরে হাসান সিদ্দিক (৩২)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক বলেন, আসামিদের পুলিশ আইনের ৩৪ (৬) ধারা মোতাবেক গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

নয়াশতাব্দী/এনএস

_____________________________________

ফেসবুক লাইভে এসে যুবকের ফাঁসচেষ্টা, অতঃপর!

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ীতে জনি আহম্মেদ (২৩) নামের এক যুবক ফেসবুক লাইভে এসে ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২৬ মার্চ) বেলা ২টার দিকে উপজেলার পাঁচগাঁও এলাকায় যুবকের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

ফেসবুক লাইভটি সোশ্যাল মিডিয়ায় সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গেলে, এলাকাবাসী ও পরিবারের সদস্যরা ঘটনা বুঝতে পেরে ঘরের দরজা ভেঙে জনি আহম্মেদের গলা থেকে ফাঁস খুলে নেয়। পরবর্তীতে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জনির অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে ময়মনসিংহ সদর হাসপাতালে পাঠিয়ে দেন।

এ বিষয়ে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ফাহাদ বলেন, জনি আহম্মেদের অবস্থা আশঙ্কাজনক নয়। যদিও গলায় ভালোই আঘাত পেয়েছেন তিনি। তাই তাকে ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হলো।

আহত জনি আহম্মেদ উপজেলার পাঁচগাঁও এলাকার মো. নাজিম উদ্দীনের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, জনি আহম্মেদ ৪-৫ বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তার তিন বছরের একটি ছেলে সন্তান রয়েছে। তবে তিনি গত দুই বছর ধরে নাকুগাঁও এলাকায় লিরা নামের এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। জনি আহম্মেদ এই তরুণীকে বিয়ে করতে চাইলে পরিবার থেকে এই বিয়ে মেনে নেবে না বলে জানিয়ে দেয়। তবে লিরার পরিবার শর্ত সাপেক্ষে তাকে মেনে নেবে বলে জানায়।

এদিকে জনি আহম্মেদ লাইভে ফাঁস দেওয়ার আগে তার ফেসবুক আইডিতে এক পোস্টে বলেন, ‘প্রসান্ত আরেং এবং তার মেয়ে লিরা জোর করে খ্রিস্টান ধর্মে নিতে চায়, তাদের কাছে আমি ভিন্নভাবে দায়বদ্ধ। যে কারণে আমাকে খ্রিস্টান ধর্মে যেতে বাধ্য করছে। আমি জানি আত্মহত্যা করা মহাপাপ। তাই আমি মরে গেলেও আমার ইসলাম ধর্ম ছেড়ে অন্য ধর্মে যেতে পারবো না। তবে আপনাদের কাছে অনুরোধ, তারা যেন উপযুক্ত শাস্তি পায়। একজন মুসলিম হিসেবে এটা আপনাদের দায়িত্ব।’

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ