ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

নিজ প্রতিষ্ঠানে প্রধান অতিথি সাকিব আল হাসান

প্রকাশনার সময়: ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:১০

নিজ শিক্ষাপ্রতিষ্ঠানে অনেকবারই আসা হয়েছে। তবে এবারের আসাটা ছিল একটু ভিন্ন রূপে। সেই চিরচেনা শৈশবের দুরন্তপনা যেখানে কেটেছে বিশ্বে সেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসানের। সেই শিক্ষাপ্রতিষ্ঠান সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে এবার প্রধান অতিথি হিসেবে এসেছেন তিনি। দিয়েছেন নতুন প্রজন্মের শিক্ষার্থীর বিভিন্ন উপদেশ।

বুধবার (৭ ফেব্রয়ারি) সরকারি উচ্চ বালক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য বিশ্ব সেরা ক্রিকেটার সাকিব আল হাসান।

এ সময় উপস্থিত ছিলেন, মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদিপ মজুমদার, সহকারী শিক্ষক মিতুন জয় চৌধরীসহ বিদ্যালয়ের শিক্ষানুরাগীরা।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে সাকিব বলেন, আমি এই স্কুলের ছাত্র ছিলাম। এই স্কুলের অনেক ছাত্র ভাল জায়গায় অবস্থান করছে। আমি আশা করব তোমরা ভাল স্বপ্ন দেখবা। সেখান থেকে ভবিষ্যতে মাগুরার হয়ে তোমরা কাজ করতে পারবা। সেটা যেকোনো সেক্টর হতে পারে। হতে পারে ডাক্তার, ইঞ্জিনিয়ার, রাজনীতিবিদ বা খেলোয়ার।

নতুন প্রজন্মের শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, মাদক থেকে দূরে থাকবে। মোবাইল কম ব্যবহার করতে হবে। তাহলে বাংলাদেশ অনেক দূর এগিয়ে যাবে। বক্তব্য শেষে প্রধান অতিথি সাকিব আল হাসানকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ