ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

নান্দাইলে পরিকল্পনামন্ত্রীর আগমনে চারদিকে সাজ সাজ রব

প্রকাশনার সময়: ১৭ জানুয়ারি ২০২৪, ২১:৪৯

আগামীকাল বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) একদিনের সফরে নিজের নির্বাচনি এলাকা ময়মনসিংহের নান্দাইল আসছেন এ আসনের সংসদ সদস্য পরিকল্পনামন্ত্রী মেজর জেনারেল (অব.) আব্দুস সালাম।

পরিকল্পনামন্ত্রীর আগমনকে ঘিরে রঙিন হয়ে উঠছে নান্দাইল। চারদিকে দেখা দিয়েছে সাজ সাজ রব। মন্ত্রীকে স্বাগত জানাতে প্রস্তুত নান্দাইলবাসী। নান্দাইলে যেন উৎসবের আমেজ বিরাজ করছে।

গেট, ব্যানার ফেস্টুন দিয়ে নান্দাইলকে রঙিন করে সাজানো হয়েছে। শুভেচ্ছা জানিয়ে নির্মাণ করা হয়েছে বর্ণিল তোরণ। জনসভাস্থল চন্ডিপাশা সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে নৌকা সদৃশ সংবর্ধনামঞ্চ নির্মাণ করা হয়েছে। সংবর্ধনাস্থলের আশপাশের সড়কের দুইধারে তোরণ-ফেস্টুনে রাঙিয়ে তোলা হয়েছে।

ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের প্রধান মোড়ে টাঙানো হয়েছে বিলবোর্ড। নান্দাইল পৌরসভায় সবচেয়ে বেশি তোরণ নির্মাণ করা হয়েছে।

পরিকল্পনামন্ত্রী বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় ঢাকার বনানীর বাসভবন থেকে সড়কযোগে ময়মনসিংহের উদ্দেশ্যে যাত্রা করবেন। দুপুর ১২টায় নান্দাইল ডাকবাংলোতে উপস্থিত হবেন। সাড়ে ১২টায় উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। বিকেল ৩টায় নান্দাইল চন্ডিপাশা সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে এক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেবেন।

ওই দিন রাতে নান্দাইল রসুলপুরস্থ নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন মন্ত্রী। পরদিন তিনি সকালে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।

উপজেলা আওয়ামী লীগ এরইমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন। আর তৃণমূলের নেতাকর্মীসহ সাধারণ মানুষ মন্ত্রীর আগমনের অপেক্ষায় উৎসুক হয়ে আছেন।

উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম সরকার বলেন, মাননীয় পরিকল্পনামন্ত্রীর আগমনে নান্দাইল যেন উৎসবের নগরীতে পরিণত হয়েছে। সাজ সাজ রব বিরাজ করছে সর্বত্র।

নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শাহান বলেন, মাননীয় মন্ত্রীর আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। এরইমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নেতাকর্মীদের মধ্যে বইছে আনন্দের বন্যা। উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মন্ত্রীকে সংবর্ধনা দেওয়া হবে।

নান্দাইলে মন্ত্রীর সফরের নিরাপত্তা প্রস্তুতি সম্পর্কে উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পাল বলেন, মাননীয় পরিকল্পনামন্ত্রীর আগমনকে কেন্দ্র করে উপজেলায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। সব প্রস্তুতিও ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ