ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

লালমনিরহাট ৩টি আসনেই নৌকার বিজয়

প্রকাশনার সময়: ০৮ জানুয়ারি ২০২৪, ০৪:৩০

লালমনিরহাটের তিনটি আসনে আওয়ামী লীগের প্রার্থীরা বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

রোববার (৭ জানুয়ারি) জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ উল্ল্যাহ এসব তথ্য নিশ্চিত করেছেন।

লালমনিরহাট- ১ আসনে (পাটগ্রাম-হাতীবান্ধা) আসনে আওয়ামী লীগের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. মোতাহার হোসেন (নৌকা) বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ড. মো. আতাউর রহমান স্বতন্ত্র ( ঈগল)।

লালমনিরহাট- ২ আসনে (কালীগঞ্জ-আদিতমারী) আওয়ামী লীগের প্রার্থী সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ বেসরকারি ফলাফলে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. সিরাজুল হক স্বতন্ত্র (ঈগল)।

লালমনিরহাট- ৩ আসনে (সদর) আওয়ামী লীগের প্রার্থী মো. মতিয়ার রহমান বেসরকারি ফলাফলে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. জাবেদ হোসেন বক্কর ( ঈগল)।

এদিকে, লালমনিরহাট-১ আসনে স্বতন্ত্র প্রার্থী ড. মো. আতাউর রহমান ভোট চলাকালে বিকেল সাড়ে ৩টায় সংবাদ সম্মেলন করে দাবি করেন, ভোটকেন্দ্রে হতে তার পোলিং এজেন্ট বের করে দেওয়া হয়। সুষ্ঠু ও স্বচ্ছ হয়নি নির্বাচন। তিনি প্রশাসনের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছেন। দুই আসনের স্বতন্ত্র প্রার্থী মো. সিরাজুল হক সন্ধ্যায় নির্বাচনে অনিয়ম ও কারচুপির অভিযোগ তুলে বর্জন করেছেন।

এ ছাড়া লালমনিরহাট- ৩ আসনের স্বতন্ত্র প্রার্থী মো. জাবেদ হোসেন বক্কর (ঈগল) ভোট চলাকালে দুপুর ২টায় ভোটে অনিয়ম-দুর্নীতির অভিযোগ তুলে বর্জন করেছেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ