ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জিলকদ ১৪৪৫

মুস্তাফিজের পর এবার সাকিবকে নিয়ে চেন্নাইয়ের পোস্ট

প্রকাশনার সময়: ২৫ মার্চ ২০২৪, ১০:১৪

চলমান আইপিএলে বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের নজর চেন্নাই সুপার কিংসে। টাইগারদের একমাত্র ক্রিকেটার হিসেবে চেন্নাইয়ের জার্সিতে খেলছেন মুস্তাফিজ। উদ্বোধনী ম্যাচেই বল হাতে করেছেন বাজিমাত। ফিজকে দলে ভেড়ানোর পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে একের পর এক পোস্ট করেছে চেন্নাই। এবার ফ্র্যাঞ্চাইজিটি পোস্ট করেছে দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিয়ে।

আইপিএলে সাকিব একসময় নিয়মিত মুখ ছিল। বিশেষ করে কলকাতার জার্সিতে একাধিক আসর খেলা হয়েছে বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারের। সময়ের অন্যতম সেরা এই অলরাউন্ডারের জন্মদিন ছিল রোববার (২৪ মার্চ)।

মুস্তাফিজের সঙ্গে সাকিবের ছবি দিয়ে টাইগার অলরাউন্ডারকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে চেন্নাই। আইপিএলে কখনো চেন্নাইয়ের হয়ে সাকিবের খেলা না হলেও তারকা এই ক্রিকেটারকে শুভেচ্ছা জানাতে ভুলেনি ধোনি-মুস্তাফিজের দল।

নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে চেন্নাই লেখে, সাকিবকে আমাদের জন্মদিনের হুইসেল পাঠাচ্ছি। চেন্নাইয়ের এমন পোস্ট প্রশংসা কুড়িয়েছে সকলের। ক্রিকেটপ্রেমীরা অধিকাংশই ইতিবাচক মন্তব্য করেছে সেই পোস্টটিতে। চেন্নাই ছাড়াও সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে কলকাতা নাইট রাইডার্সও।

নয়া শতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ