ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে ম্যানসিটি

প্রকাশনার সময়: ০৭ মার্চ ২০২৪, ১২:১৯

প্রথম লেগে বড় জয়ে আগেই কোয়ার্টার ফাইনালে এক পা দিয়ে রেখেছিল ম্যানচেস্টার সিটি। ফিরতি লেগে প্রথম দশ মিনিটের মধ্যেই জোড়া গোল, পরে আর্লিং ব্রট হলান্ডের আরও এক গোলে জয় নিশ্চিত করে বাকি কাজ সেরে ফেলে পেপ গার্দিওলার দল। চ্যাম্পিয়ন্স লিগে গতকাল রাতে ঘরের মাঠে দ্বিতীয় লেগে এফসি কোপেনহেগেনকে ৩-১ ব্যবধানে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। প্রথম লেগেও একই ব্যবধানে এগিয়ে থাকায় ৬-২ ব্যবধানে শেষ আট নিশ্চিত করে ক্লাবটি।

ইতিহাদ স্টেডিয়ামে এগিয়ে যেতে খুব বেশি সময় নেয়নি সিটি। পঞ্চম মিনিটেই হুলিয়ান আলভারেসের কর্নার থেকে দারুণ এক ভলিতে জাল খুঁজে নেন আকনজি। চার মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন আলভারেস। প্রতিপক্ষের ভুলে বল পেয়ে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন এই তারকা।

২৯তম মিনিটে ব্যবধান কমায় কোপেনহেগেন। সতীর্থের সঙ্গে বল দেওয়া নেওয়া করে বক্স থেকে নিচু শটে লক্ষ্যভেদ করেন মোহামেদ এলিয়োনোসি। প্রথমার্ধের যোগ করা সময়ে সিটির ব্যবধান আরও বাড়ান হলান্ড। প্রতিপক্ষ ডিফেন্ডারদের বোকা বানিয়ে নিচু শটে জাল খুঁজে নেন তিনি। বিরতির পর আর কোনো গোল না হলে বড় ব্যবধানের জয়ে শেষ আট নিশ্চিত হয় সিটিজেনদের।

নয়া শতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ